নারায়ণগঞ্জ,কেরানীগঞ্জ এবং মুন্সীগঞ্জে টিম খোরশেদের ৪টি লাশ দাফন সম্পূর্ণ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ আজ ১৪ আগষ্ট, শনিবার। মধ্যরাত থেকে বিকাল পর্যন্ত নারায়নগঞ্জের ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরে টিম খোরশেদ করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী চার জনের দাফন সম্পূর্ণ করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার আদমজী নিবাসী আব্দুল করিম (৭৪) করোনা আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জের কোভিড ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গতরাত ১০.৪৫ মিনিটে ইন্তেকাল করেন। মরহুমের পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহন করে রাত ১.০০ টায় মাসদাইর কবরাস্তানে এনে গোসল ও জানাযা শেষে বাদ ফজর আদমজীনগরের স্থানীয় কবরাস্তানে দাফন সম্পূর্ণ করেছেন।

ফতুল্লা থানার ইসদাইর নিবাসী শাম্মী আক্তার (৩০) করোনা আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জের কোভিড ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৭.০০ টায় ইন্তেকাল করেন। মরহুমার পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহন করে মাসদাইর কবরাস্তানে এনে গোসল ও জানাযা শেষে একই কবরাস্তানে দাফন সম্পূর্ণ করেন।

মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানা নিবাসী মোঃ শফিউদ্দিন (৬৯) করোনা আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জের কোভিড ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুর ১২.০০ টায় ইন্তেকাল করেন। মরহুমের পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহন করে মাসদাইর কবরাস্তানে এনে গোসল ও জানাযা সম্পূর্ণ করে বাদ আসর শ্রীনগরের পারিবারিক কবরাস্তানে দাফন সম্পূর্ণ করেছে ন।

ঢাকার কেরানীগঞ্জ নিবাসী ফাতেমা বেগম(৭০) করোনা আক্রান্ত হয়ে নারায়নগঞ্জের কোভিড ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুর ১ঃ৩০ মিনিটে ইন্তেকাল করেন। মরহুমার পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা মৃতদেহ হাসপাতাল থেকে গ্রহণ করে মাসদাইর কবরাস্তানে এনে গোসল ও জানাযা সম্পূর্ণ করে দাফনের জন্য কেরানীগঞ্জে প্রেরণ করেছেন।

আজ ৪টি দাফনে ছিলেন টিম খোরশেদ এর হাফেজ শিব্বির, রানা মুজিব, রোজিনা আক্তার, মনি বেগম, আনোয়ার হোসেন, সুমন দেওয়ান, মোঃ শহীদ, লিটন হাওলাদার, আল-আমিন খান ও নাঈম মোল্লা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here