দিপু চৌধুরী ও পরিবারবর্গের সুস্থতা কামনা করে মতলব উত্তরে সিকিরচর গ্রামে মিলাদ ও দোয়া

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  নিজস্ব প্রতিবেদকঃ সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের জ্যেষ্ঠ পুত্র, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু ও তার সহধর্মিণী মতলব উত্তর-দক্ষিণ উপজেলা মহিলা আ;লীগের
উপদেষ্টা সুবর্ণা চৌধুরী বীনা সহ তাদের পরিবারবর্গের আশু রোগমুক্তি কামনা করে চাঁদপুরের মতলব উত্তরের ছেংগারচর পৌরসভার ২নং ওয়ার্ড শিকিরচর যুবলীগ ও ছাত্রলীগের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ আগস্ট) বাদ জুম’য়া ছেংগারচর পৌরসভার ২ নং ওয়ার্ডের উত্তর সিকিরচর (পশ্চিমপাড়া) আন্-নূর জামে মসজিদে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইমাম ও খতিব হাফেজ মাও. মোঃ শাহজালাল। মিলাদ মাহফিলে ২নং ওয়ার্ড আ’রীগ,যুবলীগ,ছাত্রলীগসহমহল্লার সর্বস্থরের মুসল্লীরা উপস্থিত ছিলেন। এসময় আওয়ামী লীগ নেতা নূরে আলম শিকদার ছেংগারচর পৌর যুবলীগ নেতা মোঃ কাজল বেপারী, ছেংগারচর পৌর ছাত্রলীগের সহ-সভাপতি খোরশেদ আলম অপু, ছাত্রলীগ নেতা সোহেল সরকার, শাহাদাৎ হোসেন সাগর, বাবু, রাহুল প্রধান,হৃদয় ঢালী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্ল্যেখ্য- গত বৃহস্পতিবার (৫ আগস্ট) সাজেদুল হোসেন চৌধুরী দীপু ও তার স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত বলে জানা যায়। তাদের জ্যেষ্ঠ পুত্র বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আশফাক চৌধুরী মাহি বিষয়টি নিশ্চিত করেছেন। মহান আল্লাহ রাব্বুল আলামিনের মেহের বানীতে তারা এখন উভয়ই ভালো রয়েছেন বলে আশফাক চৌধুরী মাহি বিষয়টি নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here