মতলব উত্তরে গজরা ইউপি’র সাবেক চেয়ারম্যান হানিফ মিয়ার কন্যা লিসার শুভ বিবাহ সম্পন্ন

0
মতলব উত্তরে গজরা ইউপি’র সাবেক চেয়ারম্যান হানিফ মিয়ার কন্যা লিসার শুভ বিবাহ সম্পন্ন

প্রেসনিউজ২৪ডটকমঃ  খান মোহাম্মদ কামালঃ চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান, বিশিষ্ট
শিল্পপতি ও সমাজ সেবক মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব হানিফ মিয়ার ও তার সহধর্মিনী মহুয়সী নারী আলহাজ্ব রহিমা বেগমের দ্বিতীয় কন্যা সাহিদা পারভীন লিসা এর শুভ বিবাহ অনুষ্ঠান জমকালো আয়োজনের মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে। তার বর মোঃ হুমায়ন রশিদ বাপ্পি। বরের পিতা মৃত- হারুন-অর-রশিদ, মাতা আলহাজ্ব মজিতুন্নাহার।

বর দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আরটিভির ডেপুটি ম্যানেজার। বরের বাসা ঢাকা মিরপুর শেওড়াপাড়া। সোমবার (১৬ জানুয়ারী) সন্ধ্যা ৭ টার সময় ঢাকা মহাখালি-১২০৬,ভিআইপি রোড রাওয়া ক্লাব-এ প্রীতিভোজের আয়োজন করা হয়।  উক্ত শুভ বিবাহ অনুষ্ঠানে মতলব উত্তর উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ,সরকারি কর্মকর্তা,আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মতলবের বিশিষ্ট শিল্পপতি, ব্যবসায়ীবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুশিল সমাজ, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।

এতে অকুতোভয় বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য,অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সম্পাদক, মুক্তিযুদ্ধে ২নং সেক্টরের ক্র্যাক প্লাটুনের কমান্ডার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু অংশ গ্রহণ করেন।

এছাড়াও চাঁদপুর জেলা পরিষদের সাবেক সফল প্যানেল চেয়ারম্যান ও মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সিনিয়র যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর আলম হাওলাদার,মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্লাহ প্রধান, যুগ্ম-সম্পাদক আইয়ুব আলী গাজী, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মোসাদ্দেক হাওলাদার মামুন,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, জহিরাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম গাজী, জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মিনহাজ উদ্দিন খান, সাবেক যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদসহ বিভিন্ন নেতৃবৃন্দ উক্ত শুভ বিবাহ অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

অনুষ্ঠানে কনের পিতা মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব হানিফ মিয়া ও তার সহধর্মিনী মহুয়সী নারী আলহাজ্ব রহিমা বেগম আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা ও স্বাগত জানান। তারা এসময় সকলের কাছে এই নব দম্পতির সুখ শান্তি,সমৃদ্ধির জন্য দোয়া কামনা করেন।

প্রীতিভোজ ও শুভ বিবাহ অনুষ্ঠানে অংশ নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও তার জ্যেষ্ঠ পুত্র ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু নবদম্পতির সাথে ফটোশেসনে অংশ গ্রহণ করেন। তারা এসময় এই নবদম্পতিকে অফুরন্ত শুভেচ্ছা, অভিনন্দন ও আগামী দিনের পথ চলার শুভকামনা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here