মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি হান্নান সরকারের বড় বোন আমেনা আর নেই।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের সাবেক স্বনামধন্য চেয়ারম্যান (৩৬ বছর) মরহুম মোঃ দানু সরকারের মেয়ে ও বৃহত্তম মতলব উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান এবং মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি ফজলুল হক সরকার হান্নানের বড় বোন আমেনা বেগম (৮৫) গতকাল সোমবার দুপুরে বার্ধক্য জনিত কারনে হঠাৎ নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি……………….   রাজিউন।

মরহুম আমেনা বেগম ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ২৮ নং ওয়ার্ডের সাবেক কমিশনার আবুবক্কর সিদ্দিকের আম্মা,মৃত্যুকালে তিনি ২পুত্র এবং কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুম আমেনা বেগমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য চাঁদপুর -২ মতলব উত্তর উপজেলা বিএনপির কর্নদ্বার মতলব উত্তর-দক্ষিনের মা মাটি ও মানুষের নেতা আলহাজ্ব ডক্টর মোহাম্মদ জালাল উদ্দীন ও মতলব উত্তর উপজেলা বিএনপি,যুবদল,ছাত্রদল,সেচ্ছাসেবকদল এবং শ্রমিক দলের নেতৃবৃন্দ।

মরহুম আমেনা বেগমের মৃত্যুতে মতলব উত্তর উপজেলা বিএনপির সাধারন সম্পাাদক  নুরুল হক জিতু গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here