মতলব উত্তরের আ’লীগ নেতা আল মাহমুদ টিটু মোল্লার ৪৫তম জন্ম দিন পালন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ  চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, মতলব উত্তর উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির সম্মানিত সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আল মাহমুদ টিটু মোল্লার ৪৫তম জন্মদিন উপলক্ষে শুক্রবার (১ জানুয়ারি) রাতে উপজেলার ছেংগারচর পৌরসভারর ৪নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় মতলব উত্তর উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার হোসেন, ছেংগারচর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেন খোকন ঢালী,ছেংগারচর পৌর যুবলীগের যুগ্ম-সম্পাদক মোঃ শাহজাহান মোল্লা,ছেংগারচর বাজার বনিক সমবায় সমিতি লিঃ এর সাবেক সাধারণ সম্পাদক ইবনাল মঈন আহম্মেদ রিপন,আদুরভিটি গৈপুর ইয়াংম্যান্স ক্লাবের সাবেক সভাপতি শ্যামল কুমার বাড়ৈ, ব্যবসায়ী জহিরুল হক,মোঃ বিল্লাল লস্কর, মোঃ ইব্রাহিম লস্কর, যুবলীগ নেতা লিটন ঢালী, ছাত্রলীগ নেতা রাজিব,গোলাম কিবরিয়া খান,মাসুম খানসহ বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জন্মদিনে তার একমাত্র পুত্র সায়মুন মোল্লা বাবাকে কেক খাইয়ে বাবাকে জন্ম দিনের শুভেচ্ছা জানান। এছাড়া বিভিন্ন নেতাকর্মীদের পক্ষ থেকে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির সদস্য আল মাহমুদ টিটু মোল্লার ৪৫তম জন্মদিন উপলক্ষে অফুরন্ত শুভেচ্ছা, অভিনন্দন ও আগামী দিনের পফ চলার শুভকামনা জানানো হয়। উল্লেখ্য আল মাহমুদ টিটু মোল্লা ১৯৭৬ সালের পহেলা জানুয়ারি মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার আদুরভিটি গ্রামে এক সম্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। তার পিতা মরহুম নজরুল মোল্লা ছিলেন বিশিষ্ট সমাজ সেবক।

ব্যক্তি জীবনে তিনি ১ সন্তানের জনক। তিনি দীর্ঘদিন ধরে সমাজ সেবামূলক কাজ কওে ছেংগারচর পৌরসভায় জনপ্রিয়তা অর্জন করেন। নিজের ৪৫তম জন্মদিন নিয়ে বিশেষ কোন পরিকল্পনা ছিলো না তার। তার শভাকাঙ্খি ও নেতাকর্মীরা এ আয়োজন করায় তাদেরকে তিনি ধন্যবাদ জানান। নিজের ৪৫তম জন্মদিনে তিনি সকলের কছে দোয়া কামনা করেছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here