মতলবে সূর্যতরুণ স্পোটিং ক্লাবের নতুন কমিটি ঘোষনা সভাপতি মহিউদ্দিন,সাধারণ সম্পাদক ফয়সাল

0
মতলবে সূর্যতরুণ স্পোটিং ক্লাবের নতুন কমিটি ঘোষনা সভাপতি মহিউদ্দিন,সাধারণ সম্পাদক ফয়সাল

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব দক্ষিণ প্রতিনিধি: মতলব দক্ষিণ উপজেলার ক্রীড়া সংগঠন ‘মতলব সূর্যতরুণ স্পোটিং ক্লাব’ এর ২০২১-২২ সনের কার্যনির্বাহী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১ জানুয়ারি) মতলব সদরস্থ এমএন টাওয়ারের জেএফসি রেস্টুরেন্টে অনুষ্ঠিত এক সভায় ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি আবু জাফর মোহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফয়সাল সরকারের সঞ্চালনায় ২৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি মোহাম্মদ ওয়াহিদুজ্জামান সোহেব, মাজহারুল ইসলাম স্বপন, পিন্টু সাহা, সহ সাধারণ সম্পাদক মইনুল ইসলাম রাসেল, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ রাসেল, সহ সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন রাজীব, মামুনুর রশিদ সরকার মামুন, প্রচার সম্পাদক মোঃ মামুন হোসেন জামাল, কোষাধ্যক্ষ মোঃ মাহবুবুর রহমান, ক্রীড়া সম্পাদক মোঃ নাজমুস সাকিব সুমন, সহ ক্রীড়া সম্পাদক মোঃ শামিম ভূইয়া, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ওসমান গনি রনি, আইন বিষয়ক সম্পাদক মোঃ জানে আলম, সহ আইন বিষয়ক সম্পাদক মোঃ কামরুল হাসান জুয়েল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ ফিরোজ আহমেদ প্রোপেন, দপ্তর সম্পাদক রাকিবুল হাসান, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম নিপু, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা নাদিরা আক্তার, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সাইফুর রহমান বাবু, কার্যকরী সদস্য এনামুল হক দাদন, বদিউল আলম বাবু, মোঃ মাহফুজুর রহমান।

ক্লাবের উপদেষ্টা হিসেবে রয়েছেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ শুক্কুর পাটোয়ারী, সাবেক খেলোয়ার,সংগঠক ও সমাজসেবক মোঃ সাইদুল করিম শ্যামল, উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মো:মেজবাহ উদ্দিন মেজু, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম আলেক, আনোয়ার হোসেন জমির, গোলাম কাদের মুকুল, মোজাহিদুল ইসলাম কিরন, ব্রজ গোপাল সাহা। মতলব সূর্যতরুণ স্পোটিং ক্লাবের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক সাংবাদিক মোহাম্মদ মোদাচ্ছের হোসেন বলেন, মতলবের যুব সমাজকে মাদক মুক্ত রাখতে এবং ক্রীড়াঙ্গনে যুক্ত রাখার জন্য ১৯৯৪ সালে যাত্রা শুরু হয় এই ক্লাবটির। ক্লাবের কার্যক্রম গতিশীল রাখার জন্য ২০১১ সালে সমাজসেবা অধিদপ্তর থেকে নিবন্ধন করা হয়।

ইতিমধ্যে এই ক্লাব উপজেলা,জেলা,বিভাগ এবং জাতীয় পর্যায়ে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে পুরস্কার অর্জন করেছে। এছাড়াও মতলব সূর্য তরুন স্পোর্টিং ক্লাব মতলব ক্রিকেট একাডেমী ও মতলব ফুটবল একাডেমী পরিচালনার মাধ্যমে অসংখ্য খেলোয়ার তৈরি করছে।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here