সাংবাদিক সৈয়দ সুমনের পিতা জসীম মাষ্টারের জানাজা অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের কমলানগর গ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত প্রাইমারি শিক্ষক সাংবাদিক শাহেরুল ইসলাম সুমনের পিতা জসীম উদ্দীন মাষ্টারের জানাজা চৌমুহনী বাজার ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার বেলা ১১-৩০ ঘটিকায় জানাজা সম্পন্ন হয়েছে। জানাজা নামাজে ইমামতি করেন খান্দুরা হাবেলীর পীরজাদা জুবায়ের কামাল।

চৌমুহনী ইউনিয়নের চেয়ারম্যান আপন মিয়া,সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ,সৈয়দ হাবিবউল্লাহ সুচন,বহরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এহতেশামুল বর চৌধুরী লিপু,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি রহম আলী, প্রেসক্লাব সেক্রেটারি সাব্বির হাসান,আওয়ামীলীগ  নেতা আজহার উদ্দীন,রশিদ মেম্বার,চৌমুহনী ইউনিয়ন যুবলীগ সম্পাদক মুছলেহ উদ্দীন শিপন,সাংবাদিক অলিদ মিয়া,হামিদুর রহমান,দুলাল সিদ্দিক অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন। উল্লেখ্য সন্ধ্যা ৬-২৫ মিনিটি মাধবপুর তিতাস জেনারেল  হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮।

তিনি  তিন ছেলেনাতি নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।  জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। তিনি ছাতিয়াইন ইউনিয়নের শিমুলঘর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ২০০৩ ইং সালেঅবসর গ্রহন করেন। তার মৃত্যুতে মাধবপুর প্রেসক্লাবের সভাপতি মো. মহিউদ্দীন আহম্মেদ ও সেক্রেটারি সাব্বির হাসান ও প্রেসনিউজ২৪ডটকমের সম্পাদক আবদুল মান্নান সাগরসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here