ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সুমাইয়া গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে

0
ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সুমাইয়া গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে

প্রেসনিউজ২৪ডটকমঃকামাল হোসেন খান মতলব (চাঁদপুর) সংবাদদাতা:মেধাবী শিক্ষার্থী সুমাইয়া আক্তার গত ৩১ মে প্রকাশিত এবারের এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। সে কুমিল্লা শিক্ষাবোর্ডের অধীনে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।

সুমাইয়া আক্তার এর পিতা- মোঃ মহসিন সরকার, একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তার মাতা- মাতা- রত্না বেগম বেগম একজন গৃহিনী। সুমাইয়া আক্তারের গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৩নং ওয়ার্ড কলাকান্দা গ্রামে। তার পিতা মোঃ মোহসিন সরকার ছেংগারচর বাজারের একজন প্রতিষ্ঠিত ইলেকট্রনিক্স ব্যবসায়ী। সুমাইয়া আক্তার প্রাথমিক সমাপনী ও জেএসসিতেও গোল্ডেন জিপিএ-৫ কৃতকার্য হয়ে প্রাথমিক ও জেএসসিতে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছিলো।

মেধাবী শিক্ষার্থী সুমাইয়া আক্তার তার এ সাফল্যের জন্য মহান আল্লাহর কাছে শোকরিয়া আদায় করে তার পিতা-মাতা ও সকল শিক্ষকের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছে। পাশাপাশি তার আত্মীয়-স্বজনসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছে, যাতে ভবিষ্যতে এ সফলতা অব্যাহত রেখে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছতে পারে।
সুমাইয়া আক্তার একজন ডাক্তার হতে চায়। সে ভবিষ্যতে একজন চিকিৎসক হয়ে মানবসেবায় নিজেকে উৎসর্গ করতে চায়।

পড়ালেখা করে যেভাবে জিপিএ-৫ পেয়েছি, ভালো মানুষ হয়ে সেভাবে সমাজের জন্য যেন ভালো কিছু করতে পারে। সে সকলের কাছে দোয়া প্রার্থী। সুমাইয়া আক্তার মোহসিন সরকারের দ্বিতীয় সন্তান। তারা এক ভাই ও এক বোন। তার জন্য দোয়া চেয়েছেন তার পিতা মহসিন সরকার ও মাতা রত্না বেগম ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here