আড়াইহাজারে আজাদের উপর হামলা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন: সজল

0
আড়াইহাজারে আজাদের উপর হামলা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন: সজল

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী কর্মসূচি পালন শেষে ফেরার পথে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের উপর অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সজল।

সোমবার ( ১ জুন ) এক বিবৃতিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, বিএনপির কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম আজাদের উপর হামলায় প্রমান করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দলে পরিণত হয়েছে । আমি এ ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । অবিলম্বে হামলাকারীদের খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে ।

জানাগেছে , বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আড়াইহাজারে তিন দিনের কর্মসূচি দেন বিএনপির কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম আজাদ । সোমবার ( ১ জুন ) বিকেলে দ্বিতীয় দিনের কর্মসূচি অনুযায়ী বিকেলে আড়াইহাজার উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম আজাদ ।

কর্মসূচি শেষে ফেরার পথে ফতেপুর ইউনিয়নের দক্ষিণ পাড়া ব্রীজ সংলগ্ন এলাকায় অজ্ঞাত নামা অর্ধশত লোকজন বিএনপি নেতা আজাদের উপর অর্তকিত হামলা চালায় । এসময়ে আজাদসহ আড়াইহাজার যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদ, যুগ্ম আহ্বায়ক মাসুম শিকারী, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ, ছাত্রদলনেতা রনি, রানা, রাসেল, ইয়াসিন, আশরাফুল, নাদিমসহ ১৫ জন আহত হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here