বরগুনা তালতলীতে ৯ বছরের শিশুকে বলাৎকার থানায় মামলা

0
বরগুনা তালতলীতে ৯ বছরের শিশুকে বলাৎকার থানায় মামলা

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা ) প্রতিনিধি॥ বরগুনার তালতলীতে তুলে নিয়ে মৃত্যুর ভয় দেখিয়ে ৯ বছরের শিশুকে বলাৎকার করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারটি শুক্রবার রাত ১০ টার দিকে ওই ছেলের মা মেরী বেগম বাদী হয়ে ২ জনকে আসামী করে তালতলী থানায় মামলা দায়ের করেন। ঘটনাটি ঘটেছে উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের মৌরভী গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মৌরভী এলাকার হতদরিদ্র বাদল মুন্সির ৯ বছরের ছেলে শুক্রবার দুপুরে বাড়ীর পাশের মাঠে খেলাধুলা করছিলো। এ সময় পার্শ্ববর্তী হারুন হাওলাদারের ছেলে লাদেন (১৬) নামের এক যুবক ওই ছেলেকে ডেকে পাশের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে সাব্বির নামের এক শিশুর সহযোগিতায় মৃত্যুর ভয় দেখিয়ে বাদল মুন্সির ওই ৯ বছরের ছেলেকে বলাৎকার করে। এতে ওই ছেলেটির রক্তক্ষরণ শুরু হয়।

ওই ছেলের মা মেরী বেগম জানান, পার্শ্ববর্তী হারুন হাওলাদারের ছেলে লাদেন তার ছেলেকে ডেকে নিয়ে পার্শ্ববর্তী একটি পরিত্যাক্ত ঘরে উঠিয়ে বলাৎকার করেছে। পরে রক্তাক্ত অবস্থায় ওই ছেলে বাড়ি ফিরে এসে তলপেটে ব্যাথার কথা বলে কেদে ফেলেন। মৃত্যুর ভয় দেখিয়ে পাশের বাড়ির সাব্বির নামের শিশুটি জোরপূর্বক ঠেষে ধরে রাখছে এবং লাদেন তাকে বলৎকার করছে বলে মায়ের কাছে খুলে বলেন। বর্তমানে ওই ছেলেটি অসুস্থ্য। অর্থাভাবে চিকিৎসা করাতে পাছেনা ওই ছেলেটির মা। মেরি আরও জানান, ছেলের বাবা ধানকাটার বদলা দিতে দেয়ার জন্য গোপালগঞ্জ গেছে। ঘটনাটি কাউকে জানালে এবং কেহর বিরুদ্ধে কোন অভিযোগ করলে হত্যা করে ফেলার হুমকিও দিয়েছে। এ কারনে ছেলেটির মা গভীর রাতে এসে থানায় মামলা দায়ের করেন।

তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া বলেন, বলৎকারের ঘটনায় থানায় মামলা হয়েছে। নির্যাতনের শিকার শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here