মতলব উত্তরে অগ্রণী ব্যাংক লিমিটেড বেলতলি বাজার শাখার বিদায়-বরণ অনুষ্ঠান

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামাল হোসেন খান মতলব (চাঁদপুর) সংবাদদাতা:অগ্রণী ব্যাংক লিমিটেড মতলব উত্তর উপজেলার বেলতলী বাজার শাখার বিদায়-বরণ অনুষ্ঠান সোমবার (৯ মার্চ) বিকেলে ব্যাংকের বেলতলী বাজার শাখায় অনুষ্ঠিত হয়েছে। উক্ত বিদায়-বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,অগ্রণী ব্যাংক লিমিটেড এর উপ-মহাব্যবস্থাপক ও চাঁদপুর জেলার অঞ্চল প্রধান মিসেস গীতা মজুমদার।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে অগ্রণী ব্যাংক লিমিটেড এর উপ-মহাব্যবস্থাপক ও চাঁদপুর জেলার অঞ্চল প্রধান মিসেস গীতা মজুমদার বলেন, অগ্রণী ব্যাংক লিমিটেড সবসময়ই গ্রাহকমুখী ব্যাংক। গ্রাহকদের আমরা আমাদের পরিবারের অংশ হিসেবেই গণ্য করি। তিনি অগ্রণী ব্যাংকের সঙ্গে ব্যাংকিং করার জন্য গ্রাহকদের ধন্যবাদ জানান এবং ব্যাংকের সঙ্গে গ্রাহকদের এই সম্পর্ক চিরকাল অটুট থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। উপ-মহাব্যবস্থাপক মিসেস গীতা মজুমদার ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশ্যে বলেন ‘ব্যাংকের পুঁজি নগদ টাকা নয় বরং বিশ্বাস। রাস্তা হারানো যাবে না, গন্তব্য ঠিক রেখে এগিয়ে যেতে হবে। লক্ষ্যমাত্রা অর্জনের জন্য একটি নির্দিষ্ট পরিকল্পনা থাকতে হবে। অগ্রণী ব্যাংক সারা দেশে গ্রাহকদের আস্থা ও বিশ্বাস তৈরি করতে পেরেছে। আমরা যারা অগ্রণী ব্যাংকে কর্মরত আমাদের সবাইরই লক্ষ্য গ্রাহকদের ভালোবাসার মনিকোঠায় স্থান অর্জন করা এবং গ্রাহকদের আস্থা ও বিশ্বাস অর্জন করা। মতলব উত্তর উপজেলার বেলতলী বাজার শাখার ব্যবস্থাপক ও চাঁদপুরের অফিসার সমিতির সিনিয়র সহ-সভাপতি প্রিন্সিপাল অফিসার ম্ঃো মাহফুজুর রহমান ছেংগারচর বাজার অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপক হিসেবে বদলি জনিত, সিনিয়র অফিসার মোঃ মোস্তফা কামালের অবসর গ্রহণ উপলক্ষে বিদায় এবং সিনিয়র অফিসার মোঃ ইউসুফ মিয়ার মতলব উত্তর উপজেলার বেলতলী বাজার শাখার নবাগত ব্যবস্থাপক হিসেবে যোগদান উপলক্ষে অগ্রণী ব্যাংক লিমিটেড বেলতলী বাজার শাখার সসম্মানিত গ্রাহকবৃন্দ ও কর্মকর্তা- কর্মচারী কর্তৃক বিদায়-বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানকে ঘিরে বেলতরী বাজার অগ্রণী ব্যাংককে বর্ণিল সাজে সাজানো হয়েছিলো।

সাদুল্যাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শাহজাহান সরকারের সভাপতিত্বে ও সিনিয়র সাংবাদিক কামাল হোসেন খানের সঞ্চালনায় উক্ত বিদায়-বরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ অগ্রণী ব্যাংক লিমিটেড চাঁদপুরের অফিসার সমিতির সভাপতি ও অগ্রণী ব্যাংক লিমিটেড এর মতলব দক্ষিণ উপজেলার শাখার ব্যবস্থাপক মোঃ জাকির হোসেন খান, বাংলাদেশ অগ্রণী ব্যাংক লিমিটেড চাঁদপুরের অফিসার সমিতির সাধারণ সম্পাদক মোঃ হাসান সিদ্দক।  সভায় আরো বক্তব্য রাখেন, বেলতলী বাজার শাখার বিদায়ী ব্যবস্থাপক প্রিন্সিপাল অফিসার ম্ঃো মাহফুজুর রহমান, সিনিয়র অফিসার (অবসর গ্রহণকারী) মোঃ মোসস্তফা কামাল, বেলতলী
বাজার শাখার নবাগত ব্যবস্থাপক মোঃ ইউসুফ মিয়া, অগ্রণী ব্যাংক লিমিটেড মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর শাখার ব্যবস্থাপক কাজী কাউছার আহমেদ,গ্রাহকদের পক্ষ্যে মোঃ সোহরাব হোসেন, মোঃ আব্দুল মালেক স্যার, এমদাদুল হক বাবুল সর্দার, মোঃ সাইদুল ইসলাম টিপু, মোঃ সাইফুল ইসলাম আক্তার ঢালী প্রমূখ।  এসময় অগ্রণী ব্যাংক লিমিটেড চাঁদপুরের অফিসার সমিতির সাংগঠনিক সম্পাদক সিনিয়র অফিসার মোঃ শরীফ উল্লাহ,যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ রাসেল বেপারী, বিশিষ্ট ব্যবসায়ী মোজাম্মেল হক খোকন, অগ্রণী ব্যাংক লিমিটেড মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজার শাখার ব্যবস্থাপক মোঃ রহমত উল্লাহ, নন্দলালপুর বাজার শাখার ব্যবস্থাপক মোঃ শফিউল আলমসহ বিভিন্ন ব্যবসায়ী নেতৃবৃদ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।  পরে প্রধান অতিথি অগ্রণী ব্যাংক লিমিটেড এর উপ- মহাব্যবস্থাপক ও চাঁদপুর জেলার অঞ্চল প্রধান মিসেস গীতা মজুমদারকে অগ্রণী ব্যাংক লিমিটেড মতলব উত্তর উপজেলার বেলতলী বাজার শাখার পক্ষ থেকে পুরস্কার তুলে দেন।অনুষ্ঠানের সভাপতি সাদুল্যাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শাহজাহান সরকার।

এরপর বিদায়ী ব্যবস্থাপক চাঁদপুরের অফিসার সমিতির সিনিয়র সহ-সভাপতি প্রিন্সিপাল অফিসার ম্ঃো মাহফুজুর রহমানকে, বিদায়ী সিনিয়র অফিসার (অবঃ) মোঃ মোস্তফা কামাল এ’দুজনকে বেলতরী বাজার গ্রাহকসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুরস্কার বিতরণ করা হয়।  অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন বেলতলী বাজার জামে মসজিদ এর পেশ ইমাম ও খতিব হুসাইন আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন, অগ্রণী ব্যাংক লিমিটেড বেলতলী বাজার শাখার সিনিয়র অফিসার মোঃ মোস্তফা কামাল।

Leave a Reply

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here