ভাষা শহীদদের প্রতি ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের শ্রদ্ধা নিবেদন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামাল হোসেন খান ঃ মহান শহীদ দিবস ও আস্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে শহীদদের প্রতি শ্রদ্ধাা নিবেদন করেছেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহী ও অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকালে বিদ্যালয়ের নিজস্ব মাঠ প্রাঙ্গণে নির্মিত শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির দাতা সদস্য বিশিষ্ট শিক্ষানুরাগী উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাজহারুল ইসলাম মিজান ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরকার মোঃ আবুল কালাম আজাদ।

এরপর সকাল সাড়ে ৭টার সময় ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয় হইতে বিদ্যালয়ের ম্যানোিজং কমিটির দাতা সদস্য বিশিষ্ট শিক্ষানুরাগী উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাজহারুল ইসলাম মিজান ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরকার মোঃ আবুল কালাম আজাদ এদের নেতৃত্বে একটি প্রভাত ফেরি বের হয়। পরে স্কুল প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেসবে বক্তব্য রাখেন, ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয় হইতে বিদ্যালয়ের ম্যানোিজং কমিটির দাতা সদস্য বিশিষ্ট শিক্ষানুরাগী উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাজহারুল ইসলাম মিজান। অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরকার মোঃ আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ ছগির আহম্মেদ ও ক্রীড়া শিক্ষক মোঃ শেখ সাদির যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারী প্রধান শিক্ষক মোঃ কামাল আহম্মেদ, সিনিয়র শিক্ষক বাবু হারাধন চন্দ্র, অগ্রণী ব্যাংক লিমিটেড মতলব দক্ষিণ এর ব্যবসস্থাপক ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ জাকির হোসেন খান, সাংবাদিক কামাল হোসেন খান। অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ খালেকুজ্জামান, মোঃ মুক্তার হোসেন, মোঃ মোতালেব হোসেন (জুয়েল), সিনিয়র শিক্ষক মাসুদ আলম ও জয়নাব সুলতানা, সহকারী শিক্ষক নও শের আজম ও উম্মে সালমা, সিনিয়র শিক্ষক কামাল হোসেন ও উম্মে মাহিনুর, সিনিয়র শিক্ষক ফারুক আহমেদ বাদল ও শামসুন্নাহার, সেলিনা আক্তার, বাযয়েজিদ ,নূর হোসেন প্রমূখ।

ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে কর্মসসূচীর মধ্যে ছিলো-২১ ফেব্রুয়ারী সকালে জাতীয় সংগীত পরিবেশন, সকাল ৮টায় প্রভাত ফেরী, শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া’সহ বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে পালিত হয় দিবসটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here