মতলবে শিশু ধর্ষণের অভিযোগে চা বিক্রেতা আটক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন চাঁদপুর প্রতিনিধি: দোকানে চিপস কিনতে আসা তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষন করার অভিযোগে দ্বীন মোহাম্মদ (৫০) নামের এক চা বিক্রেতাকে আটক করেছে পুলিশ। রোববার ( ১ ডিসেম্বর) রাতে ৯৯৯ এ খবর পেয়ে পুলিশ স্থানীয় জনগণের রোষানল থেকে তাকে আটক করে।

সরেজমিনে জানা যায়, মতলব দক্ষিণ উপজেলার দক্ষিণ দিঘলদী গ্রামের আমতলা মার্কেটে চা বিক্রি করে আসছেন একই গ্রামের সরকার বাড়ির দ্বীন মোহাম্মদ। ঘটনার দিন বিকালে ওই গ্রামের এক দিন মজুরের তৃতীয় শ্রেণিতে পড়ুয়া মেয়ে চিপস কিনতে দ্বীন মোহাম্মদের দোকানে যায়।

এদিকে স্থানীয় একটি ওয়াজ মাহফিল থাকায় মার্কেটে লোকশূণ্য থাকে। এই সুযোগে দ্বীন মোহাম্মদ মেয়েটিকে প্রলোভন দেখিয়ে দোকানের ভিতরে নিয়ে দোকানের ঝাপ ফেলে দেয়। ওই সময় মেয়েটিকে ছুরি দেখিয়ে দোকানেই ধর্ষন করে। স্থানীয়রা জানান, ধর্ষনের বিষয়টি দ্বীন মোহাম্মদের কাছে জানতে গেলে সে দৌড়ে পালাতে চেষ্টা করে। কিন্তু আমরা তাদের ধরে ফেলি। পরে ৯৯৯ এ ফোন দিলে মতলব দক্ষিণ থানার উপ-পরিদর্শক(এসআই) ফরিদ এসে তাকে থানায় নিয়ে যায়।

মেয়েটির মা বলেন, বিকালে সে চিপস কিনতে যায়। রাতে তাকে অসুস্থ দেখালে কী হয়েছে জানতে চাই? সে প্রথমে ভয়ে মুখ না খুললেও পরে বিষয়টি জানায়। পরে তাকে (২ ডিসেম্বর) সকালে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে ভর্থি করাই। মেয়েটির বাবা বলেন, তার মায়ের কাছ থেকে শুনে আমি আশপাশের লোকজনকে জানাই। বিষয়টি শুনে তারা সবাই দ্বীন মোহাম্মদের দোকানে গেলে সে দৌড়ে পালিয়ে যেতে চাইলেও আমরা তাকে আটক করি। মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ বলেন, ওই মেয়েটির মা বাদী হয়ে (২ ডিসেম্বর) সন্ধ্যায় থানায় মামলা করেছেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here