নারায়ণগঞ্জের বন্দরে প্রতিপক্ষের অস্ত্রাঘাতে মহিলাসহ একই পরিবারের আহত-৪

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জের বন্দরে জমি সংক্রান্ত ও পূর্ব বিরোধের জের ধরে মহিলাসহ একই পরিবারের ৪জনকে কুপিয়ে নগদ ২৫শ’ টাকা ছিনিয়ে নিয়েছে প্রতিপক্ষ আব্বাস,মনির,দিমান,রকি,বাপ্পী জনি গং। মঙ্গলবার দুপুরে থানার শুভকরদী এলাকায় এ ঘটনাটি ঘটে। আহতরা হচ্ছেন ছবির হোসেন(৪৫),জানে আলম(৭৫)শাহনাজ(৩৫) ও সালমা(৩২)। আহতদের মধ্যে ছবির হোসেন ও শাহনাজকে গুরুতর অবস্থায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত ছবির হোসেন বাদী হয়ে মঙ্গলবার দুপুরে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করা হয়,বন্দর থানার শুভকরদী গ্রামের জানে আলমের ছেলে ছবির হোসেন ও তার পরিবারের সদস্যদের সঙ্গে একই গ্রামের সামছুল হকের ছেলে আব্বাস,মৃত জহিরুল হকের ছেলে মনির হোসেন,আনোয়ার হোসেনের ছেলে দিমান,মৃত আনিসউদ্দিনের ছেলে রকি,আব্বাসের ছেলে বাপ্পী,সবুজের ছেলে ইফরি,আনোয়ার হোসেনের  ছেলে জনি গংয়ের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। মঙ্গলবার বেলা দেড়টায় আব্বাস,মনির,দিমান,রকি গং ওই জমিতে জোরপূর্বক চড়ক গাছ বসানোর চেষ্টা চালায়। এতে ছবির,তার পিতা জানে আলম,বোন শাহনাজ ও সালমা বাধা দেয়।

এ নিয়ে উভয়ের মধ্যে হাতাহাতি থেকে মারামারিতে রূপ নিলে এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে আব্বাস,মনির গং দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে ছবিরের পরিবারের হামলা চালায়। এতে ঘটনাস্থলেই ছবির হোসেন,তার বোন শাহনাজ,সালমা ও পিতা জানে আলম আহত হন। আহতদের মধ্যে ছবির হোসেন ও শাহনাজকে গুরুতর অবস্থায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here