খালেদা জিয়ার সুস্থতা কামনায় নাসিক ২২, ২৩ ও ২৪ নং ওয়ার্ড বিএনপির ইফতার অনুষ্ঠিত

0
খালেদা জিয়ার সুস্থতা কামনায় নাসিক ২২, ২৩ ও ২৪ নং ওয়ার্ড বিএনপির ইফতার অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার : বিএনপির চেয়ারপার্সন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও রোগমুক্তি কামনায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ২২, ২৩ ও ২৪ নং ওয়ার্ড বিএনপি আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ মার্চ) বিকেলে বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকার একটি কমিউনিটি সেন্টারে এ ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান এবং প্রধান বক্তা হিসেবে আরো উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এড. সাখাওয়াত হোসেন খান বলেন, বিএনপি উপজেলা নির্বাচনকে বয়কট করেছে। এই ফ্যাসিবাদ সরকারের অধীনে বিএনপি কোন নির্বাচনে যাবে না। গত নির্বাচনে বাংলাদেশের মানুষ ভোট কেন্দ্রে না গিয়ে প্রমান করেছে এ সরকারের আধীনে নির্বাচনের পক্ষে সাধারণ মানুষ আর নেই। জাতীয় নির্বাচন একটি হাস্যকর নির্বাচনে পরিনত করেছে আওয়ামী লীগ। সুতরাং উপজেলা কেন্দ্রীক নির্বাচনেও বিএনপি অংশগ্রহন করবে না। যদি বিএনপির নাম ব্যবহার করে কেউ নির্বাচনে অংশগ্রহন করে তাহলে সে সুবিধাবাদি বলেই আমাদের বুঝতে হবে।

পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে এবং দেশে সুশাসন ফিরিয়ে আনতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, বর্তমান সরকার ভারতের দালাল। সরকার দেশকে তলা বিহীন ঝুড়িতে পরিণত করেছে। তারা দেশের টাকা লুটপাট করে দেশে আরেকটি দুর্ভিক্ষ সৃষ্টি করেছে। মুসলমানদের পবিত্র মাস পবিত্র মাহে রমজান চলছে।

এ সময় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি মানুষকে দিশেহারা করে তুলেছে। দেশের জনগণ এবার এই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়াচ্ছে। ২৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি আমিরুল ইসলাম বাবুর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, বন্দর থানা বিএনপির সভাপতি শাহেন শাহ আহম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. আনোয়ার প্রধান, বন্দর উপজেলা বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদ লিটন সহ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here