হরতাল ও অবরোধে নৈরাজ্য ও নাশকতার বিরুদ্ধে আজমেরী ওসমানের শান্তির শোভাযাত্রা

0
হরতাল ও অবরোধে  নৈরাজ্য ও নাশকতার বিরুদ্ধে আজমেরী ওসমানের শান্তির শোভাযাত্রা

প্রেসনিউজ২৪ডটকমঃ হরতাল ও অবরোধের নামে নৈরাজ্য ও নাশকতার বিরুদ্ধে শান্তির শোভাযাত্রা সহ বিক্ষোভ মিছিল বের করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের ছেলে যুব নেতা আজমেরী ওসমান। নাশকতাকারীদের বিরুদ্ধে তিনি ধারাবাহিক ভাবে রাজপথে অবস্থান করছেন এবং বিএনপি জামাতের চোরাগোপ্তা হামলা বিরুদ্ধে সোচ্চার হয়ে অতন্দ্র প্রহরী হয়ে জনগনের জানমালের নিরাপত্তার নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন।

আর নাশকতারকারী ও আগুন সন্ত্রাসীদের প্রতিহত করতে আওয়ামী লীগের নেতাকর্মীদের রাজপথে থাকার আহবান করেন আজমেরী ওসমান। বুধবার (১৩ ডিসেম্বর) বিকেলে যুব নেতা আজমেরী ওসমান নেতৃত্বে মোটরসাইকেল ও মাইক্রোবাসের বিশাল বহর নিয়ে শান্তির শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি নারায়ণগঞ্জ শহরের কলেজ রোড থেকে বের হয়ে ঢাকা- নারায়ণগঞ্জ পুরাতন সড়কের হয়ে বিভিন্ন সড়ক পদক্ষিন করে। আর শান্তির শোভাযাত্রাটি শহরের চাষাড়া হয়ে শহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ করে আদমজী সড়ক হয়ে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন সড়ক পদক্ষিণ করে ঢাকা- চট্টগ্রাম মহাসড়ক হয়ে সাইনবোর্ড সড়ক পদক্ষিণ করে ঢাকা- নারায়ণগঞ্জ লিংকরোড হয়ে চাষাড়া কলেজ রোড এসে অবরোধ বিরোধী শান্তির শোভাযাত্রা শেষ করেন।

অবরোধ বিরোধী আজমেরী ওসমানের নেতৃত্বে বিশাল শান্তির শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ প্রধান, আওয়ামী লীগ নেতা রহমত উল্লাহ, নাসির, খায়রুদ্দিন মোল্লা, আকতার নুর, হোসেন রেজা, মনির হোসেন, সুমন, ইফতি, সেলিম, মাসুম, সাইদুর সহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ। যুব নেতা আজমেরী ওসমান বলেন, বিএনপি জামাত নির্বাচনে অংশগ্রহণ না করে জনগনের জানমালের ক্ষতি করার জন্য চোরাগোপ্তা হামলা চালাচ্ছে।

তারা গাড়িতে আগুন দিয়ে জ্বালিয়ে দিয়ে পালিয়ে যায় কিন্তু যাদের গাড়ি আগুন দিয়ে জ্বালিয়ে দিচ্ছে তাদের মাথায় হাত পড়ছে। তাদের কান্না যদি বিএনপি জামাত এক পলক দেখতো তারা কখনো গাড়িতে আগুন দিতো না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here