কাশিপুর ইউনিয়নে ৩ নং ওয়ার্ডে আওয়ামীলীগের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
কাশিপুর ইউনিয়নে ৩ নং ওয়ার্ডে আওয়ামীলীগের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক: “বীর বাঙালি ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো” এস্লোগানকে সামনে রেখে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফতুল্লা থানার কাশিপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ নভেম্বর ) রাত সাড়ে ৮ টায় ফরাজিকান্দা কাশিপুর ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ও কাশীপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এর সার্বিক তত্ত্বাবধানে এ সভা অনুষ্ঠিত হয়।

চর কাশীপুর বিশিষ্ট সমাজসেবক সিরাজুল ইসলাম মাদবর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আইয়ূব আলী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এম.এ সাত্তার। সভাপতি আইয়ূব আলী বলেন, নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি সাহেব আমাদের উন্নয়ন করে দিয়েছে আমরা তার প্রতি চিরকৃতজ্ঞ। এই আসন্ন নির্বাচনে আমরা শামীম ওসমানকে ৭০% ভোটে নির্বাচিত করি। তাহলে আমরা গর্ব করে বলতে পারব।

৪আসনে ওনার কোন প্রতিদ্বন্দ্বী নাই। তাই ভোটকেন্দ্রে ভোট দিতে যাব না! এটা কোন কথা হলো না আমরা ভোট দিতে যাব। এবং ঐক্যবদ্ধ হয়ে আমরা নৌকা প্রতীকে ভোট দিব। সরকার সুধু রুটিন মাফিক কাজ করবে। আগামী নির্বাচনে শামীম ওসমান নির্বাচিত হলে চেয়ারম্যন সাইফুল্লাহ বাদলের নেতৃত্বে কাশিপুরে ইউনিয়নে আরোও উন্নয়নের কাজ হবে। আমি আসা করব ৭ জানুয়ারী নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। বিএনপি আমাদের কাজ করতে দেয়নি। আমাদের হুমকি দামকী দিয়েছে।

আসুন আমরা একত্রিত হয়ে সমাজ কে উন্নয়ন করি। বিএনপি যে জ্বালাও পোড়াও করে বাস গুলা জ্বালিয়েছে সেটা কি তাদের পৈতৃক সম্পত্তি। যখন ইচ্ছা জ্বালিয়ে দিবে। এসময় আরোও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগ ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক আমির উল্লাহ রতন, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক জুয়েল প্রধান, ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন, কাশিপুর ইউনিয়ন যুবলীগের শরিফ হোসেন, ছাত্রলীগ নেতা রিয়াজ উদ্দিন কবির, ইমতিয়াজ হোসেন আরান প্রমুখ।

Write to Al Amin Ahomed Sentu

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here