মতলব উত্তরে শিকিরচর নয়াকান্দী আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

0
মতলব উত্তরের শিকিরচর নয়াকান্দী আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল ঃ মতলব উত্তর ছেংগারচর পৌরসভা ২নং উয়ার্ড শিকিরচর নয়াকান্দী ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় দিবসে আলোচনা সভা, মিলাদ, দোয়া আলোচনা সভা ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে। ১৬ আগষ্ট  রোববার বিকালে ছেংগারচর পৌরসভার  শিকিরচরে অনুষ্ঠিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ছেংগারচর  পৌরসভার ২ নং ওয়ার্ডের সাবেক সফল কমিশনার মোঃ খোকন প্রধান।

এতে আরও বক্তব্য রাখেন, কলাকান্দা ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি  মজিবুর রহমান, ছেংগারচর পৌর কৃষকলীগের সভাপতি আঃ কাদের  প্রধান, উপজেলা শ্রমিক লীগের নেতা মোঃ শামীম প্রধান,ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্র লীগের আহবায়ক মনির হোসেন, ছেংগারচর পোর আওয়ামী লীগের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল বাচার, পোর যুবলীগ নেতা বাদশা, যুবলীগ নেতা দুলাল, যুবলীগ  নেতা বাদল ঢালী, ছাত্র লীগের নেতা মেহেদী হাসান জয় প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ছেংগারচর পৌরসভার সাবেক কমিশনার মোঃ খোকান প্রধান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালি জাতির মুক্তির স্বপ্নদ্রষ্টা ও স্বাধীনতার রূপকার। এ অবিসংবাদিত মহাপুরুষের দূরদর্শী, অকুতোভয় ও বলিষ্ঠ নেতৃত্বে সমগ্র বাঙালি জাতি ঐক্যবদ্ধ হয়েছিলো মহান স্বাধীনতা সংগ্রামে ও মুক্তিযুদ্ধে।তার নেতৃত্বে আমরা পেয়েছি স্বাধীন দেশ এবং বিশ্বের দরবারে স্বাধীন বাঙালি জাতির মর্যাদা। শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।শেষে সকলের মধ্যে গণভোজ বিতরণ করেন সাবেক কমিশনার মোঃ খোকন প্রধান ও অন্যান্য অতিথিবন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here