আজাদের নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় যুবদল নেতা সাদেকের নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিল

0
আজাদের নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় যুবদল নেতা সাদেকের নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিল

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কারাবন্দি নজরুল ইসলাম আজাদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় যুবদলের প্রথম সদস্য সাদেকুর রহমান সাদেকের নেতৃত্বে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা।

শুক্রবার ( ১২ মে ) সকাল দশটায় নগরীতে বিশাল বিক্ষোভ মিছিল বের করে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা।বিক্ষোভ মিছিলটি নগরীর জিমখানা মন্ডল পাড়া পুল থেকে শুরু করে ডিআইটি বাণিজ্যিক এলাকা দিয়ে বিবি সড়ক হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ডিআইটি বিএনপির পুরোনো পার্টি অফিসের সামনে এসে সমাপ্ত হয়।এসময় বিক্ষোভ মিছিল থেকে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ এবং যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাসহ সকল কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির দাবিতে স্লোগান দেন ।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে সাদেকুর রহমান সাদেক বলেন, অবৈধ সরকার মিথ্যা মামলা দিয়ে আদালতকে ব্যবহার করে বিএনপির নেতাকর্মীদেরকে কারাবন্দি করে সারাদেশকে কারাগারে পরিণত করেছে। মিথ্যা মামলা দিয়ে নারায়ণগঞ্জের গনমানুষের নেতা বিএনপির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ভাইকে কারাবন্দি করে রেখেছে।তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকেও গৃহবন্দী করে রেখেছে। শেখ হাসিনা ২০১৮ সালের মতন আবারো ২৩ সালে একটি পাতানো নির্বাচন করার জন্যই এই সকল করছে।

কিন্তু আমরা বলতে চাই ১৮ সালের মতন আর কোন নির্বাচন এই দেশে আর হতে দেওয়া হবে না।জেল- জুলুম, গ্রেফতার ও মামলা দিয়ে বিএনপি তথা যুবদলের নেতাকর্মীদেরকে রাজপথের আন্দোলন থেকে দমানো যাবেনা। এই সরকারের পতন না হওয়া পর্যন্ত যুবদলের নেতাকর্মীরা রাজপথ ছাড়বে না।

তিনি আরও বলেন, অবিলম্বে কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ এবং যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাসহ সকল রাজবন্দী নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।তা না হলে এই জালিম সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও নজরুল ইসলাম আজাদসহ সকল রাজবন্দীদের মুক্ত করে আনবো ইনশাল্লাহ।

এসময়ে বিক্ষোভ মিছিল আরও উপস্থিত ছিলেন,জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি ফরিদ আহমেদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক ইসমাইল খান, আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, সোনারগাঁ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইয়া, ফতুল্লা থানা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক সৈকত ইকবাল হোসেন, দুপ্তারা ইউনিয়ন যুবদলের সভাপতি তাইজুল ইসলাম, শহীদ শাওন প্রধানের বড় ভাই ফরহাদ প্রধান, যুবদল নেতা আনিসুর রহমান আনিস, মিলন,পিয়াল, বরকত উল্লাহ, মোখলেছুর রহমান, আল আমিন, বাবু, ফরহাদ, আকাশ, সাদেকুর রহমান, আলমগীর, বরকত উল্লাহ, প্রান্ত, ফাহিম, আবদুল্লাহ, সালাম, কবির প্রমুখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here