ভোটের মাধ্যমে ক্ষমতায় আসতে পাারলে আওয়ামী লীগ আপনাদেরকে স্যালুট জানাবে : ভিপি বাদল

0
ভোটের মাধ্যমে ক্ষমতায় আসতে পাারলে আওয়ামী লীগ আপনাদেরকে স্যালুট জানাবে : ভিপি বাদল

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, ভোটের মাধ্যমে যদি ক্ষমতায় আসতে পারেন আওয়ামী লীগ আপনাদেরকে স্যালুট জানাবে। আওয়ামীলীগ ক্ষমতার জন্য রাজনীতি করে না মানুষের অধিকার প্রতিষ্ঠিত করতে রাজনীতি করে।

শনিবার (৮ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ ২নং রেলগেটস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ আয়োজিত বিএনপি- জামাত- শিবিরের রাজনীতির নামে ধ্বংসাত্মক কার্যকলাপের প্রতিবাদে শান্তি সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন। তিনি আরও বলেন, আমাদের উপরে নির্দেশ আছে যারা যেখানে অশান্তি ও বিশৃঙ্খলা করবে আমরা সেখানে শান্তির পতাকা নিয়ে যাবো। এবং জনগণকে নিয়ে আমরা প্রটেক্ট দিব কোন আপোষ হবে না, লড়াই হবে।

এ লড়াই মানুষের মুখে হাসি ফুটিয়ে তোলার লড়াই। এ লড়াই শান্তির লড়াই, শান্তির পতাকা উড়ানোর লড়াই। তিনি আরও বলেন, আসলে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। সময় তো আর বেশিদিন নাই । কয়েকদিন পরে নির্বাচন চলে আসছে আর বিএনপি আগুন সন্ত্রাস নিয়ে মাথাচাড়া দিয়ে উঠেছে।

আপনারা সবাই প্রস্তুত থাকেন আগামী দিনে গণতন্ত্রের লড়াইয়ের জন্য। আগামী নির্বাচনে আপনাদের মূল্যবান ভোটটি দিয়ে নৌকা মার্কাকে জয়যুক্ত করবেন। জনগণের সেবা করার সুযোগ দিবেন। এ সময়ে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here