যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না’র গ্রেফতারের প্রতিবাদে জোসেফের নেতৃত্বে নগরীতে বিক্ষোভ

0
যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না’র গ্রেফতারের প্রতিবাদে জোসেফের নেতৃত্বে নগরীতে বিক্ষোভ

প্রেসনিউজ২৪ডটকমঃ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী সংসদের বিপ্লবী সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না ভাইকে সাদা পোশাকধারী পুলিশ গ্রেফতারের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মাজহারুল ইসলাম জোসেফের নেতৃত্বে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

বৃহস্পতিবার ( ৯ মার্চ ) বিকালে নগরীর নিতাইগঞ্জ এলাকা থেকে শুরু হয়ে নগরীর বিবি রোডের ১ নং ডিআইটি হয়ে মন্ডলপাড়া পুল সংলগ্ন লেকপাড় এসে এক সংক্ষিপ্ত আলোচনা মাধ্যমে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির সমাপ্ত করা হয়। সংক্ষিপ্ত আলোচনা সভায় আলী নওশাদ আনোয়ার তুষারের সঞ্চালনায় বক্তব্য রাখেন জুয়েল প্রধান ও মাজারুল ইসলাম জোসেফ।

এ সময় মাজহারুল ইসলাম জোসেফ বলেন, গতকাল আমাদের যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির বিপ্লবী সাধারণ সম্পাদক ও সাবেক সফল ছাত্র নেতা আাব্দুল মোনায়েম মুন্নাকে সাদা পোশাকে গ্রেপ্তার করা হয়েছে, আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। যুবদলের বিভিন্ন নেতাকর্মীদের গ্রেফতারের মাধ্যমে যুবদলের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার জন্য হুলিয়া জারির মাধ্যমে সরকার গভীর ষড়যন্ত্র করছে।

জনতার অধিকার আদায়ের আন্দোলনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল যে অগ্রণী ভূমিকা পালন করছে, সেই নেতৃত্বের ধারাবাহিকতা জেল, জুলুম,হামলা, মামলা দিয়ে ব্যাহত করা সম্ভব নয়। তিনি আরো বলেন, বর্তমান এই ভোটবিহীন দানব সরকার উপলব্ধি করতে পারছে না যে, তারা যতই এইসব অগণতান্ত্রিক কাজ করবে সেটা নিরবে তাদেরই বিরুদ্ধে যাচ্ছে।

ই সরকার ক্ষমতায় টিকে থাকতে আরো বেপরোয়া হতে পারে। তাই এই দানব মিথ্যাবাদী ভন্ড সরকারকে উৎখাত করতে নারায়ণগঞ্জ মহানগর যুবদল আন্দোলন সংগ্রামে সবসময় মাঠে থাকবে। শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে বিক্ষোভ সমাবেশের সমাপ্ত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জুয়েল প্রধান,আলী নওশাদ আনোয়ার তুষার, কাজী সোহাগ, আখতারুজ্জামান মৃধা, সুমন ভূইয়া,আল মামুন, আক্তার হোসেন, আব্দুর রহমান, নূর আলম খন্দকার, ইমরুল ভূঁইয়া,নূর আলম প্রধান, আতিকুর রহমান সবুজ, শফিকুল আলম মুক্ত, শাহীন ঢালী, সাইদুজ্জামান সাঈদ, ওসমান গনি, সাঈদ মুন্সি, মোঃ মুসা,এম মিঠু, মাহমুদুল হাসান মাসুম, মাহবুব হোসেন, কাজী নূর আলম, নূর আলম প্রধান, মাহবুবুল হক, বাপ্পি সিকদার, জসিম উদ্দিন আলী রিক্সন,, ফারহান আহমেদ রুবেল, রানা আহম্মেদ মইনুল, দুলাল মিয়া, আনোয়ার সানি, আলমগীর হোসেন, মোঃ আসলাম, আলফু প্রধান, আঃ রহিম, হুমায়ূন কবীর,মেহেদী হাসান মাসুদ, খায়রুল ইসলাম, ইসলাম ভূঁইয়া, , রুবেল হোসেন, শাহ আলম চৌধুরী ও হীরা হায়দার খান পান্না সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here