মোনায়েম মুন্না’র মুক্তির দাবিতে না’গঞ্জ জেলা যুবদলের বিক্ষোভ

0
মোনায়েম মুন্না’র মুক্তির দাবিতে না’গঞ্জ জেলা যুবদলের বিক্ষোভ

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবদদাতা: যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্নাসহ দেশের সকল রাজবন্দিদের মুক্তির দাবিতে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদল। বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুরে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নগরীর চাষাঢ়ায় জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির নেতৃত্বে বিক্ষোভ মিছিল সহকারে যোগদান করেন যুবদলের নেতাকর্মীরা।

মশিউর রহমান রনি এ সময় বলেন, একজন মুন্নাকে বন্দি করে আমাদের চলমান আন্দোলনকে থামানো যাবেনা। এখন সারা দেশের ঘরে ঘরে তৈরী হওয়া মুন্নারা প্রতিবাদের ঝড় তুলবে। আমরা মানুষের ভোটাধিকার রক্ষায় রাজপথে আন্দোলন সংগ্রাম করছি। এই সরকারের পদত্যাগ না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরবো না। কারাগারে বন্দি নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি দিতে হবে।

এ সময় বিক্ষোভ মিছিলটি নগরীর চাষাঢ়া কেন্দ্রীয় রেলওয়ে ষ্টেশনের সামনে থেকে শুরু হয়ে চাষাঢ়া চত্বরে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত করা হয়। এ সময় বিক্ষোভ মিছিলে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোনায়েম মুন্নাসহ দেশের সকল রাজবন্দিদের নিঃশর্ত মুক্তির দাবির করেন।

এ সময় জেলা যুবদলের বিভিন্ন থানা ও পৌরসভা এলাকা থেকে আসা যুবদলসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশ গ্রহন করেন। প্রসঙ্গত, বুধবার (৮ মার্চ) বিকেলে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাকে সাদা পোশাকধারী পুলিশ রাজধানী মালিবাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা সামসুদ্দিন দিদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here