আগামী জাতীয় নির্বাচনে বিএনপি ক্ষমতায় গেলে প্রধানমন্ত্রী কে হবে: শেখ হাসিনার প্রশ্ন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপির শীর্ষ দুইনেতা মামলায় সাজাপ্রাপ্ত। আগামী জাতীয় নির্বাচনে বিজয়ী হলে তাদের নেতৃত্ব কে দেবেন- এমন প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (১৫ মার্চ) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ১৪ দলীয় জোটের বৈঠকে এই প্রশ্ন করেন আওয়ামী লীগ সভাপতি।

আওয়ামী লীগ সভাপতি বলেন আপনাদের ধন্যবাদ জানাই রাষ্ট্রপতি যখন আমাদের সবাইকে সংলাপে ডাকলেন, গেলাম। কিন্তু বিএনপি যায়নি। তারা আসলে যাবেই বা কি? তারা ক্ষমতায় গেলে কে তাদের প্রধানমন্ত্রী হবেন? কে নেতৃত্ব দিবেন? শেখ হাসিনা বলেন একজন (খালেদা জিয়া) হচ্ছেন এতিমের টাকা খেয়ে সাজা প্রাপ্ত। আরেকজন (তারেক রহমান) হচ্ছেন দশ ট্রাক অস্ত্র মামলা, একুশে আগস্ট গ্রেনেড হামলাসহ আরও বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত হয়ে পালাতক। ২০০৭ সালে থেকে ওখানে বসে বসে… আমি এখন ডিজিটাল বাংলাদেশ করে দিয়েছি তার সুবিধা নিচ্ছে, এটা ঠিক।

শেখ হাসিনা বলেন বিএনপির আসলে তেমন কেউ নেই, তারা এটা, সেটা উল্টাপাল্টা বলেই যাচ্ছে, বলেই যাবে কিন্তু আমার কথা হচ্ছে জনগণ যাতে ভালো করে বাঁচতে পারে।মঙ্গলবার গণভবনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে ১৪ দলীয় জোটের বৈঠক শুরু হয়। এতে বাংলাদেশ জাসদ ছাড়া জোটের অন্যদলগুলোর আমন্ত্রিত নেতারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here