মতলব উত্তরে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  নিজস্ব প্রতিবেধকঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে মঙ্গলবার (১৫ মার্চ) উপজেলা পরিষদের মাসিক আইন-শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস মাসিক সমন্বয় সভায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী শরীফুল হাসান আইন-শৃঙ্খলা সভায় সভাপতিত্ব করেন।

আইন-শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।  আরো বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. হেদায়েত উল্লাহ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশরাফুজ্জামান জুয়েল উপজেলা কৃষি কর্মকর্তা মো. সালা উদ্দিন, থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাসুদ, ইসলামাবাদ ইউপির চেয়ারম্যান শাখাওয়াত হোসেন সরকার মুকুল, বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান আব্দুল্লা আল মামুন, এখলাছপুর ইউপির চেয়ারম্যান মফিজুল ইসলাম ঢালী মুন্না, সাদুল্লাপুর ইউপির চেয়ারম্যান জুবায়ের আজিম পাঠান স্বপন, ফরাজি কান্দি ইউপির চেয়ারম্যান ইউনিয়ন রেজাউল করিম, উপজেলার বিভাগীয় কর্মকর্তাগণ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস বলেন, ১৭ মার্ক জাতীয় শিশু দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন। এ উপলক্ষে সপ্তাহ ব্যাপী মেলার আয়োজন করা হয়েছে। মেলায় বঙ্গবন্ধুর জীবনী, মুক্তিযোদ্ধের চেতনা ও সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরা হবে। তিনি আরও বলেন, এখন জাটকা নিধন প্রতিরোধ অভিযান চলছে। জাটকা ও মা ইলিশ রক্ষায় সকলকে আন্তরিক হতে হবে।

বিশেষ করে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের আরো আন্তরিক হতে হবে। তিনি আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। এলাকার উন্নয়নমূলক কাজে প্রশাসন, জনপ্রতিনিধি ও জনগণ সম্পৃক্ত থাকবে। সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে এ উপজেলা থেকে মাদককে রুখতে কোনো সমস্যাই না। পুলিশের পাশাপাশি সমাজের সকল শ্রেণি- পেশার মানুষদেরও এ ব্যাপারে আরো আন্তরিক হতে হবে। সচেতনতামূলক সভার মাধ্যমে সামাজিক সমস্যাগুলো প্রতিরোধ করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here