ড্যাব এর উদ্দ্যোগে গভীর রাতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন : রিজভী

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে ডক্টর্স এসোসিয়েশন অব বাংলাদেশ(ড্যাব) উদ্দ্যোগে গভীর রাতে কনকনে শীতের মধ্যে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। বুধবার (২০ জানুয়ারী) রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর নয়াপল্টনস্ত্র বিএনপির দলীয় কার্যালয়,হাইকোর্ট মাজার সহ-কয়েকটি স্পটে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী ক্ষমতাসীনদের সমালোচনা করে বলেন, ভোট ডাকাতির মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতায় এসে ব্যাংক শেয়ার বাজার লুট করেছে। তারা এখন টাকা বানাতে ব্যস্ত। দুর্যোগে তারা কখনোই মানুষের পাশে দাঁড়ায় না। যারা মানুষের পাশে দাঁড়ায় তারা হচ্ছে বিএনপি। এই করোনা মহামারী ও শীতে বিএনপি মানুষের পাশে দাঁড়িয়েছে। এখন শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। করোনার সংক্রমণ রোধে বিভিন্ন ধরনের কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

বিএনপির এই নেতা বলেন এদেশের মানুষের মন থেকে কোনদিনই জিয়াউর রহমানের নাম মুছে ফেলা যাবে না। মানুষের মনের মধ্যে তার নাম লেখা আছে। আজকে সরকার নানাভাবে জিয়াউর রহমানকে খাটো করার জন্য নানা ষড়যন্ত্র করছে, কুৎসা রটানোর চেষ্টা করছে। তাকে হেয় করার জন্য তার চরিত্র হরণের জন্য নানা ধরনের ষড়যন্ত্র চক্রান্ত করা হচ্ছে। কিন্তু নির্মল মনের অধিকারী ছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান।

রিজভী বলেন আজকে জিয়াউর রহমানের বিরুদ্ধে নিশিরাতের সরকার ভোট ডাকাতির সরকার, ভোট সন্ত্রাসের সরকার, ব্যাংক লুটের সরকার নানা ধরনের কুৎসা রটাচ্ছে। তারা তো কখনোই ভালো লোককে ভালো বলবে না। আমরা এক ভয়ঙ্কর প্রতিকূল অবস্থার মধ্যে দিন যাপন করছি এই রকম পরিস্থিতির মধ্যেও বিএনপি এবং বিএনপিকে যারা ভালোবাসে তারা প্রত্যেকেই এই কনকনে শীতের মধ্যেও অসহায় মানুষের পাশে আছে।

আয়োজক সংগঠনের সভাপতি অধ্যাপক ডা.হারুন আল রশিদের সভপতিত্বে এবং মহাসচিব ডা:আব্দুস সালামের সঞ্চালনায় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ড্যাবের কোষাধ্যক্ষ ডা. জহিরুল ইসলাম শাকিল, জিয়ার জন্মবার্ষিকী উদযাপন উপ কমিটির আহ্বায়ক ডা. খালেকুজ্জামান দুদ, সদস্য সচিব ডা. হাসনুল আলম শামীম, বিএনপির সহ-প্রচার সম্পাদক আসাদুল করিম শাহিন, ছাত্রদল নেতা রাজু আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here