জিয়াউর রহমানের বিরুদ্ধে কুৎসা রটনার প্রতিবাদে যুবদলের মানবন্ধন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সরকার ‘অপরাজনীতি’ করে জনগণকে বিভ্রান্ত করার করার অপচেষ্টা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। শনিবার (৩ অক্টোবর) দুপুরে নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী যুবদলের উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের বিরুদ্ধে কুৎসা রটনার প্রতিবাদে অনুষ্ঠিত মানবন্ধনে তিনি এ অভিযোগ করেন।

নজরুল ইসলাম খান বলেন রাজনীতির নামে এই ধরনের নোংরা বিষোধাগার, নোংরা আচরণ মানুষকে রাজনীতি সম্পর্কে ভীতি সন্ত্রস্ত করে তু্লে।  জনগণকে বিভ্রান্ত করতে সরকার এই অপচেষ্টা করছে। তাই বলতে চাই এই অপচেষ্টায় কোনো লাভ নাই। বহু বড় বড় নেতা-নেত্রীরা, দিনের পর দিন, জিয়া পরিবারের বিরুদ্ধে নানা অপপ্রচার চালিয়ে আসছেন। কোনো লাভ হয় নাই। জনগণ তাদের কথা বিশ্বাস করে নাই।

তিনি আরও বলেন দেশে যে হারে নারী নির্যাতন চলছে। আইন ও সালিস কেন্দ্র বলেছে, ৯ মাসে প্রায় এক হাজার নারী ধর্ষিতা হয়েছে। মানুষ আজ কোথাও নিরাপদ নেই। আপনারা মনে করেন আপনারা ভালো আছেন। যে কাজ করছেন তাতে আপনাদের লজ্জিত হওয়া উচিত।  আগে নিজের ঘর সামলান, তারপর জনগণের কাছে ক্ষমা প্রার্থনা করেন।

ইনডেমনিটি অডিন্যান্স জারির সঙ্গে জিয়াউর রহমানের কোনো সম্পর্ক নেই দাবি করে নজরুল ইসলাম খান বলেন জনগণকে বিভ্রান্ত করার এই অপচেষ্টা বন্ধ করুন, মিথ্যা অভিযোগ দেয়ার অপচেষ্টা বন্ধ করুন।  মনে রাখবেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এদেশের ক্রান্তিকালে ত্রাণকর্তা হিসেবে জনগণের হৃদয়ে ছড়িয়ে আছেন, সেখান থেকে নামানোর ক্ষমতা আপনাদের নাই। কারণ আপনাদের ইতিহাস অসংখ্য কলঙ্কে জর্জরিত।  আপনারাই জরুরি অবস্থার আইন করেছেন, আপনারাই দেশের জন্য জরুরি অবস্থা জারি করেছেন।  আপনাদের সময়ে দুর্ভিক্ষ হয়েছে।  আপনারাই গণতন্ত্র জবাই করেছেন।  আপনারাই ইউনডেমনিটি আইন করেছেন।  আপনরাই রক্ষীবাহিনী অত্যাচারে বহু লোককে হত্যা করেছেন।  আপনাদের অনেক অপরাধ।  আমরা দেশটাকে গণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে দেখতে চাই।

জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সাইফুল আলম নিরবের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়নের সঞ্চালানায় মানববন্ধনে আরও বক্তব্য দেন-বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, যুবদল নেতা মোরতাজুল করীম বাদরু, আবদুল খালেক,আলী আকবর চুন্নী, রফিকুল ইসলাম মজনু,শফিকুল ইসলাম মিল্টন ও শরীফ হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here