তারেক রহমানের ১৩ তম কারামুক্তিতে রাজশাহী মহানগর ছাত্রদলের আলোচনা ও দোয়া

0

প্রেসনিউজ২৪ডটকমঃ রাজশাহী সংবাদদাতা: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান, আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের ১৩তম কারামুক্তি দিবস আজ। এ উপলক্ষে ৩ সেপ্টেম্বর রোজ বৃহস্পতিবার রাজশাহী মহানগর ছাত্রদলের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয় সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। প্রধান বক্তা ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি।

বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, বর্তমান সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দে জামানী সুমন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন,

অনুষ্ঠান সঞ্চালনা করেন মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি। আরো উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মীর তারিক খালিদ, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি শাহান নাজমুস সাদাত সান, যুগ্ম সম্পাদক নাহিন আহম্মেদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here