ইউএনও ওয়াহিদা খানমের অস্ত্রোপচার সম্পন্ন ,রাখা হয়েছে পর্যবেক্ষণে

0

প্রেসনিউজ২৪ডটকমঃ দিনাজপুরের ঘোড়াঘাটে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত ইউএনও ওয়াহিদা খানমের অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে। বর্তমানে তাকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানিয়েছেন ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হসপিটালে যুগ্ম পরিচালক অধ্যাপক ডা. বদরুল হক। আজ বৃহস্পতিবার রাত ১১টা ২০ মিনিটের দিকে দ্য ডেইলি স্টারকে এ কথা বলেন অধ্যাপক ডা. বদরুল হক।

তিনি বলেন,অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে। এর বেশি কিছু এখনি বলা যাবে না। আগেই বলেছিলাম, তার অবস্থা অত্যন্ত গুরুতর এবং অপারেশনটাও ছিল জটিল। সোয়া দুই ঘণ্টার বেশি সময় নিয়ে ৫ জন ডাক্তার অপারেশন করেছেন। আগামী ২৪ ঘণ্টা আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে থাকবেন। যেহেতু অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে সে কারণেই আমারা আশাবাদী হতে চাইছি। তবে, আবারও সবার উদ্দেশ্যে বলি আমরা আমাদের চেষ্টা করেছি, ডাক্তাররা সর্বোচ্চ চেষ্টা করেছেন। এ ধরনের রোগীর ক্ষেত্রে আগে থেকে পরিষ্কার করে কিছুই বলা যায় না। এখন আমাদের অপেক্ষা করতে হবে।

এর আগে রাত ৯টার দিকে ওয়াহিদা খানমের অস্ত্রোপচার শুরু হয় বলে তিনি জানিয়েছিলেন। তখন অধ্যাপক ডা. বদরুল হক বলেছিলেন রাতে ওয়াহিদার আরেকটি সিটি স্ক্যানে দেখা যায় তার রক্তক্ষরণ বন্ধ হয়েছে। এ কারণেই তাকে রাতেই অপারেশনের সিদ্ধান্ত নেওয়া হয়। অপারেশনে অংশ নিচ্ছেন অধ্যাপক ডা. রাজিউল হক, অধ্যাপক ডা. এহসান, অধ্যাপক ডা, জাহিদ, ডা. মাহফুজ ও ডা. আমীর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here