অধিকাংশ রাজনৈতিক দলই জনতার কথা ভাবে না:মোমিন মেহেদী

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন,  অধিকাংশ রাজনৈতিক দলই জনতার কথা ভাবে না, তারা ক্ষমতার রাজনীতি নিয়ে ভাবে, দুর্নীতি নিয়ে ভাবে বলে যে কথার প্রচলণ ছিলো তা এবার সত্য প্রমাণিত হলো। এক করোনার ভয়ে ঘরে বসে আছে আওয়ামী লীগ-বিএনপি সহ অধিকাংশ রাজনৈতিক দলের নেতাকর্মীরা।

রাজপথে অতিতেও নতুনধারা ছিলো, বর্তমানেও আছে, আগামীতেও থাকবে ইনশাল্লাহ। দেশের মানুষ যখন করোনা নিয়ে শঙ্কিত, তখন আরো বেপরোয়া হচ্ছে পুলিশ-প্রশাসন। তারা এখন নিরহ খেটে খাওয়া মানুষগুলোর উপর ক্ষমতার অপব্যবহার করছে। বিশেষ করে রিক্সাওয়ালা, ছিন্নমূল মানুষদেরকে খাবার দেয়ার কোন ব্যবস্থা তো করছেই না বরং তাদেরকে হয়রানি করছে, অপমান-অপদস্তু করছে। তার উপর আমলা শ্রেণি নিত্যদিনই কোটি কোটি টাকা আত্মসাত করছে। এমন পরিস্থিতিতে নতুনধারা বাংলাদেশ এনডিবি বরাবরের মত সরকারের কাছে আহবান জানাচ্ছে দুর্নীতি-দুশাসন থামান। একই সাথে তিনি সবাইকে করোনা প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার আহবান জানান।

১ এপ্রিল বিকেল ৪ টায় হাজারীবাগ, কামরাঙ্গীরচরে ছিন্নমূল-নিন্মবিত্তশ্রেণির মধ্যে দিনব্যাপী খাবার ও সাবান প্রদান কর্মসূচীর শেষে তিনি উপরোক্ত কথা বলেন।  এসময় সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা ও প্রেসিডিয়াম মেম্বার রাশিদুল হাসান খান সঙ্গে ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here