খালেদা জিয়ার মুক্তি ও ধানের শীষ প্রতীকের স্লোগানে মুখরিত পুরান ঢাকা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বেগম খালেদা জিয়ার মুক্তি ও ধানের শীষ প্রতীকের স্লোগানে মুখরিত রাজধানীর পুরান ঢাকার জজকোর্ট এলাকা। আজ দুপুর ১২টা থেকে বিএনপি মনোনীত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন জজ এলাকা থেকে প্রচারণা করার কথা। কিন্তু বেলা ১১টা থেকেই ঢাকা জজ কোর্ট এলাকায় হাজির হতে থাকে বিএনপি ও এর অঙ্গসংগঠনের শত শত নেতাকর্মী।

বেলা সাড়ে এগারোটার দিকে বিপুল সংখ্যক কর্মী-সমর্থক নিয়ে ঢাকা জজকোর্ট এলাকায় আসেন ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন ও প্রথম যুগ্ন-সাধারন সম্পাদক সাইদ হাসান মিন্টু । এ সময় তার সাথে থাকা নেতাকর্মীরা বেগম জিয়ার মুক্তি ও ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে স্লোগান দেন।

এরপর ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের সিনিয়র সহ-সভাপতি ও কাউন্সিলর প্রার্থী ঢাকা জজকোর্ট এলাকায় আসেন। এর পরপরই আসেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি ও বিএনপির যুগ্ম মহাসচিব হাবিবুন নবী খান সোহেল। এ সময় জজ কোর্ট এলাকায় বেগম জিয়ার মুক্তি ও ধানের শীষের প্রতীকে ভোট চেয়ে শ্লোগানে মুখরিত করেন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আজকের আনুষ্ঠানিক প্রচারণা শুরু না হলেও জজকোর্টের সামনে এসে হাজির হয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য রাজিব আহসান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, শ্রমিক দল ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here