প্রয়াত বিএনপির কর্মী রিজভী হাওলাদারের সন্তানদের দায়িত্ব নিয়েছে বিএনপি।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ প্রয়াত বিএনপি কর্মী রিজভী হাওলাদারের সন্তানদের সব ধরনের দায়িত্ব নিয়েছে দলটি। শনিবার দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তার মনোনীত প্রতিনিধি অ্যাডভোকেট এম হেলাল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় রিজভীর সন্তানদের কাছে যান। সেখানে রিজভীর সন্তান কবিতা ও সিফাতের লেখাপড়া, ভরণপোষণসহ অন্যান্য বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হয়। এ সময় স্থানীয় বিএনপির নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এম হেলাল জানান, রিজভী হাওলাদারের দুই সন্তান নারায়ণগঞ্জে তার চাচীর কাছে থাকেন। দলের হাইকমান্ডের নির্দেশনায় রিজভীর দুই সন্তানের মধ্যে ৮ম শ্রেণি পড়ুয়া কবিতা ও ৪র্থ শ্রেণির সিফাতের এক বছরের স্কুল বেতন পরিশোধ করা হয়েছে। বই খাতা এবং মাসিক খাবারের জন্য নগদ অর্থ দেওয়া হয়েছে। রোববার তাদের ব্যাংক অ্যাকাউন্ট খোলার ব্যবস্থা করা হচ্ছে। যার মাধ্যমে প্রতি মাসে তাদের সব খরচের টাকা দেওয়া হবে।

গত ২৩ নভেম্বর রিজভী হাওলাদার ওরফে পাগলা রিজভী নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় মারা যান। ওই দিন রাতে নয়াপল্টনে তার জানাজা শেষে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেলের তত্ত্বাবধায়নে লাশ পটুয়াখালী নেওয়া হয় ও দাফন করা হয়।

হাবিব-উন নবী খান সোহেল বলেন, রিজভী হাওলাদার দলের একনিষ্ঠ কর্মী ছিলেন। সব দলেই এমন কিছু লোক থাকে। বিএনপির যে কোনো মিটিং-মিছিলে তিনি সক্রিয়ভাবে অংশগ্রহণ করতেন। নেতা-কর্মী সবার কাছেই রিজভী এক নামে পরিচিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here