ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ৩

0
ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ৩

প্রেসনিউজ২৪ডটকমঃ ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক দূর্ঘটনায় ১জন নিহত ও ৩জন আহত হয়েছে। কাভার্ডভ্যানের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের যাত্রী সামসুল হক (৭০) ঘটনাস্থলেই নিহত হয়েছেন।ভ্যানের অপর ৩ যাত্রী গুরুতর আহত হন। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহ¯পতিবার সকাল পোনে ৮টার দিকে ফুলবাড়ী-বিরামপুর আঞ্চলিক মহাসড়কের বারোকোনা নামক স্থানে এ ঘটনা ঘটে। পেশায় একজন জেলে নিহত সামসুল হক পার্বতীপুর উপজেলার হরিরামপুর আবাসনের বাসিন্দা। তার পিতার নাম মৃত মজিবর রহমান। পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, দিনাজপুরগামী ঢাকা মেট্রো-ন ২০-২৪০১ কাভার্ডভ্যানটি বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটানিচালিত ভ্যানকে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত ভ্যানের ৩ যাত্রী শফিকুল (৫০), মাবুদ (৩২) ও রফিকুলকে (৩১) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়, পরে তাদের উন্নত চিকিৎসার জন্য ফুলবাড়ি থেকে দিনাজপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান, কাভার্ডভ্যানটির চালক ও সহকারী পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here