যুবদলকে সুসংগঠিত ও গতিশীল করার লক্ষ্যে তারেক রহমানের নির্দেশনায় মাদারীপুরে যুবদলের প্রতিনিধি দল

0
যুবদলকে সুসংগঠিত ও গতিশীল করার লক্ষ্যে তারেক রহমানের নির্দেশনায় মাদারীপুরে যুবদলের প্রতিনিধি দল

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় চলমান আন্দোলন সংগ্রামে কারাবরণকারী ও হামলা-মামলার শিকার যুবদল নেতাকর্মীদের খোঁজ-খবর নেওয়া এবং সংগঠনকে সুসংগঠিত ও গতিশীল করার লক্ষ্যে তৃণমূলের সঙ্গে মতবিনিময়ের ধারাবাহিকতায় মাদারীপুর শহরে স্থানীয় নেতাদের সঙ্গে বৈঠক করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রতিনিধি দল।

শনিবার শহরের থানতলীতে সাংগঠনিক সভা এবং মতবিনিময় অনুষ্ঠিত হয়। জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির নেতারা উপজেলা ও পৌরসভার কারানির্যাতিত, হামলা-মামলার স্বীকার নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করে নেন। তারা তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন। তৃণমূলের নেতারাও সাংগঠনিক বিভিন্ন বক্তব্য এবং নিজেদের দাবী তুলে ধরেন।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া। মাদারীপুর জেলা যুবদলের আহ্বায়ক ফারুক বেপারীর সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুজ্জামান ফুকুর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি (ফরিদপুর বিভাগ) বেনজির আহমেদ তাবরীজ, সহ-সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল, সহ সাধারণ সম্পাদক (ফরিদপুর বিভাগ) রাজিব হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক (ফরিদপুর বিভাগ) খায়রুল আনাম বকুল, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান বাপ্পী, সহ-শ্রম সম্পাদক মইনুল ইসলাম হিটুসহ মাদারীপুর সদর উপজেলা ও পৌরসভা, শিবচর উপজেলা ও পৌরসভা, কালকিনী উপজেলা ও পৌরসভা, ডাসার উপজেলা, রাজৈর উপজেলা ও পৌরসভা যুবদলের নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here