মতলব উত্তরে প্রয়াত দিপু চৌধুরীর স্মরনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে ব্রাহ্মণচক সুপার কিংস চ্যাম্পিয়ন

0
মতলব উত্তরে প্রয়াত দিপু চৌধুরীর স্মরনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে ব্রাহ্মণচক সুপার কিংস চ্যাম্পিয়ন

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক ঃ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর স্মরণে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ও মতলব ইয়াং ক্লাবের উদ্যেগে আয়োজিত ডে-নাইট মিনিক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা শুক্রবার (৩১ মে) রাতে রাঢ়ীকান্দি দারুস সুন্নত মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে খেলা উদ্বোধন ও বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য ও বিশিষ্ট ক্রিড়া সংগঠক আশফাক চৌধুরী মাহি। তিনি বলেন, যুবকদের মাদকসহ বিভিন্ন ধরনের অপরাধ মূলক কর্মকন্ড থেকে বিরত রাখতে খেলাধুলার বিকল্প নেই। তাই বেশি বেশি এধরনের খেলাধুলার আয়োজন করা উচিত। যারা এ আয়োজন করেছেন তাদের ধন্যবাদ জানাই।

প্রতি বছর এধরনের আয়োজন করবেন, আমি আপনাদের পাশে বিগত দিনের মতো থাকবো, ইনশাআল্লাহ। আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ তারাই হবে দেশ গড়ার কারিগর। এই শিশুদের সঠিকভাবে বেড়ে ওঠার জন্য প্রয়োজন শারীরিক ও মানসিক সুস্থতা। শিশুদের শারীরিক ও মানসিক চিন্তা চেতনা ও বুদ্ধিমত্তা বিকাশের অন্যতম মাধ্যম হলো খেলাধুলা। খেলাধুলা শিশুদের ভবিষ্যৎ জীবনের জন্য প্রস্তÍুত করে তোলে।

তিনি আরও বলেন, আমি নিজেও একজন ক্রীড়া প্রেমি এবং ক্রীড়া সংগঠক। তাই আমি খেলাধুলার উন্নয়নে কাজ করে যাচ্ছি। আপনারা আমার বাবা,আপনাদের প্রিয় নেতা প্রয়াত দিপু চৌধুরীর জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করে। মতলব উত্তর দক্ষিনের উন্নয়নের রুপকার, চাঁদপুর -২ আসেনর সংসদ সদস্য, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাধীনতা পদকপ্রাপ্ত মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের জন্য দোয়া করবেন, তিনি যেন মতলবের অসমাপ্ত কাজগুলো শেষে করে স্মার্ট বাংলাদেশ গড়তে পাড়ে।

বিশেষ অতিথির বক্তব্য দেন – মতলব উত্তর উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান রিয়াজুল হাসান রিয়াজ, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আলাউদ্দিন সরকার, উপজেলা ছঅত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক তমজিদ সরকার রিয়াদ, উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর সভাপতি মোঃ শিবলী এমরান জুয়েল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সোলাইমান তপু। অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান কাজল। উক্ত খেলার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগ নেতা শান্ত, নোবেল, পিয়াস প্রমূখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফতেপুর পশ্চিম ইউনিয়ন  কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ডালিম, দূর্গাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের  সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি, উপজেলা যুবলীগ নেতা খোরশেদ আলম, ইসলামাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াদ পাটোয়ারী, ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মানিক মোল্লা, ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ এর মেম্বার মোঃ মাসুদ,ছেংগারচর পৌর যুবলীগ নেতা তিমরুল হাসান রাব্বি, মেহেদী হাসান দর্জি,পৌর ছাত্রলীগ নেতা রিয়াদ,আল- আমিনসহ বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিথ ছিলেন।

পরে ফাইনাল খেলায় মমরুজকান্দি একাদশ টস জিতে বলিং করার সিদ্ধান্ত নেয়। ব্র্যাম্মনচক সুপার কিংস নির্ধারিত ১৬ ওভারে ৩ উইকেট হারিয়ে ২৪০ রান করে। জবাবে মমরজকান্দি একাদশ ১৬ ওভারে ৬ উইকেটে ২১৫ রান করে। ব্রাহ্মণচক সুপার কিংস ২৫ রানে বিজয় লাভ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here