ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন প্রেসনিউজ টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক

0
ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন প্রেসনিউজ টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক

প্রেসনিউজ২৪ডটকমঃ রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ। ঈদুল ফিতর উপলক্ষে দেশ ও বিদেশের সর্বস্তরের জনসাধারণকে জাতীয় অনলাইন নিউজ পোর্টাল প্রেসনিউজ টুয়েন্টিফোর ডটকম পরিবারের পক্ষ থেকে সম্পাদক পীর আবদুল মান্নান সকলকে জানায় পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন।সম্পাদক পীর আবদুল মান্নান বলে “ঈদুল ফিতর আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব।

মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর, খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি আমাদের মুসলিম ভাই/বোনদের জন্য বড়ই আনন্দের এবং খুশির দিন। খুশির এ আনন্দ ছড়িঁয়ে পড়ুক সবার মাঝে।গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে। কর্মসূচি শেষ করে শহরের অনেক মানুষ শিকঁড়ের টানে ফিরছে আপনজনের সাথে ঈদের আনন্দ ময় দিন কাটাতে।

উৎসবের এই দিনে সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। তিনি আরও বলেন, আমি আমার কাছের অসহায় মানুষদের সর্বদা সাহায্য সহযোগিতার চেষ্টা করি,এবং আল্লাহ আমাকে যতটা সামর্থ্য দিয়েছে তা দিয়েই সর্বোচ্চ চেষ্টা করি। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আমার জন্য দোয়া করবেন। ঈদের আনন্দ আসুক প্রতিটি ঘরে। “”ঈদ মোবারক””

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here