ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি যুগ্ন-সাধারন সম্পাদক : জিয়াউর রহমান জিয়া

0
ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি যুগ্ন-সাধারন সম্পাদক : জিয়াউর রহমান জিয়া

প্রেসনিউজ২৪ডটকমঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-২ নির্বাচনি আসনের সর্বস্থরের জানসাধারণ কে এবং দেশ-বিদেশে অবস্থানরত সকল শুভাকাঙ্ক্ষী ও বিএনপি’র অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীদেরকে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয়তাবাদি যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি যুগ্ন-সাধারন সম্পাদক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা জাতীয়তাবাদি ছাত্রদলের সাবেক নির্বাচিত সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া।

এক শুভেচ্ছা বার্তায় জাতীয়তাবাদি যুবদল কেন্দ্রীয় কেন্দ্রীয় নির্বাহী কমিটি যুগ্ন-সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া বলেন, ঈদ-উল-ফিতর মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। এক মাসের সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি বড়ই আনন্দের, খুশির।

তিনি আরও বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনো স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদ-উল-ফিতরে এ প্রত্যাশা করি।

আমরা এমন এক সময় ঈদ করতে যাচ্ছি, যখন বাংলাদেশের অবিসংবাদিত নেত্রী গনতন্ত্রের মা দেশনেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে গৃহবন্দি আছেন। আসুন, আমরা সকলে দোয়া করি আল্লাহ রাব্বুল আলামীন যেন দেশনেত্রীকে দ্রত সুস্থ করে দেন এবং রোগ ও কারামুক্ত হয়ে দেশ ও জাতিকে নেতৃত্ব দিতে সক্ষম হন।

পবিত্র ঈদ-উল-ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ‘ঈদ মোবারক’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here