উপজেলা এবং ছেংগারচর পৌর বাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন : উজ্জ্বল ফরাজী

0
উপজেলা এবং ছেংগারচর পৌর বাসীকে  ঈদের শুভেচ্ছা জানালেন : উজ্জ্বল ফরাজী

প্রেসনিউজ২৪ডটকমঃ  ঈদ মানে আনন্দ , ঈদ মানে খুশি,আর সে পবিত্র  ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশবাসী ও মতলব উত্তর উপজেলা এবং ছেংগারচর পৌর বাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন বিশিষ্ট সামাজিক সংগঠক ও সমাজসেবক ও ছেংগারচর পৌর যুবদলের আহবায়ক উজ্জ্বল ফরাজী “ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক।

তিনি ঈদ শুভেচ্ছা জানিয়ে প্রেসনিউজ টুয়েন্টিফোর কে বলেন, সবার প্রতি আমার আন্তরিক ভালোবাসা রইলো ঈদ-উল-ফিতর হল ভালবাসা, আনন্দ এবং উদযাপনের সুতো থেকে তৈরি একটি দুর্দান্ত ধর্মীয় উৎসব, যা সারা বিশ্বে লক্ষ লক্ষ মানুষ উদযাপন করে। এটি আধ্যাত্মিক চিন্তাভাবনা এবং কৃতজ্ঞতা, প্রিয়জনের সাথে সংযোগ স্থাপন এবং অবশ্যই, ভালবাসা এবং সুখ ছড়িয়ে দেওয়ার একটি সময়।

আবেগপূর্ণ ঈদের শুভেচ্ছা, চিন্তাভাবনা এবং উক্তি বিনিময় এই উৎসবের একটি গুরুত্বপূর্ণ উপাদান। স্নেহের এই ছোট কিন্তু গভীর প্রতীকগুলি কেবল আমাদের প্রিয়জনের সাথে আমাদের সম্পর্ককে শক্তিশালী করে না, বরং এই আনন্দদায়ক ঘটনাটিকে উষ্ণতা এবং স্নেহের আভায় পূর্ণ করে। এই নির্দেশিকাটি আপনাকে আপনার অনুভূতিগুলো রমজানের এক মাস সিয়াম সাধনার মাস পর ঈদের উৎসব পবিত্র রমজান মাস শেষ হতেই ঈদের উৎসব শুরু হতে চলেছে। ঈদ-উল-ফিতর একটি গুরুত্বপূর্ণ ধর্মীয় বড় উৎসবে দিন।

ঈদ-উল-ফিতরে একসঙ্গে ঈদগাহ মাঠে নামাজ পরে আল্লাহর নিকট সুখ ও শান্তি কামনা করি এবং ছেংগারচর পৌরসভার সর্বস্তরে জনগণকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here