নাট্যকার গীতিকার ও প্রডিউসার অন্তরালয়ের জাহাঙ্গীর অসুস্থ

0
নাট্যকার গীতিকার ও প্রডিউসার অন্তরালয়ের জাহাঙ্গীর অসুস্থ

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক: অন্তরালয়ের জাহাঙ্গীর আলম নাট্যকার, গীতিকবি অভিনেতা ও প্রডিউসার জাহাঙ্গীর আলম দীর্ঘদিন ধরে ডায়রিয়া জনিত কারণে অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কেবিন ব্লকে ইন্টারনাল মেডিসিনের অধ্যাপক ডক্টর নাজমুল হাসানের তত্ত্বাবধানে ভর্তি হয়ে চিকিৎসারত আছেন।

তিনি দেশবাসীসহ সকল সুহৃদ, সহকর্মী ও স্বজনের নিকট দোয়া ও ক্ষমা প্রার্থনা করেছেন এবং সাংগঠনিক কাজকর্ম করা অবস্থায় ভুলভ্রান্তির জন্য ও সকলের তরে ক্ষমা প্রার্থনা করেছেন,,, অভিনেতা গীতি কবি জাহাঙ্গীর আলম হসপিটালের বিছানায় শুয়ে একটি চমৎকার গীতি কবি রচনা করেছেন যা নোলক বাবু ইতিমধ্যে সুর ও কম্পোজিশন কন্ঠ দিয়েছেন ।

সপ্তাহখানেকের মধ্যেই মিউজিক ভিডিও হিসেবে ঈদের জন্য নির্মিত হচ্ছে নোলক বাবুর ” মিছে মায়া ” নোলক বাবু বলেন অন্তরালয় এর প্রিয় জাহাঙ্গীর ভাই দীর্ঘদিন ধরে অসুস্থ আমার ভাইয়ের জন্য সকলে দোয়া করবেন,, হাসপাতালের বেডে শুয়ে ভাই আমার জন্য ” মিছে মায়া ” মরণ মুখি গান লিখে পাঠিয়েছেন ” মিছে মায়া”র প্রতিটি কথা আমাকে ব্যথিত করেছে, গানের কথাগুলো হৃদয়ে অনুধাবন করে সুর ও কম্পোজিশন করার চেষ্টা করেছি মাত্র ,, ভাইয়ের গানের কথাগুলো ইনশাআল্লাহ আপনাদের হৃদয়ের কম্পন সৃষ্টি করবে।

এই গীতিকবির ” মিছে মায়া ” র মাধ্যমে বিপদে পড়লে ও অসহায় অবস্থায় থাকলে কে কেমন হয়/ হতে পারে তা তুলে ধরেছেন। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে,, এবার ঈদে অন্তরালয়ের জাহাঙ্গীর ভাই এর নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি দেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here