জীবন খুবই সংক্ষিপ্ত এই সময়ের মধ্যেই জীবনটাকে গোছাতে হবেঃ আব্দুল হাই দুর্বার

0
জীবন খুবই সংক্ষিপ্ত এই সময়ের মধ্যেই জীবনটাকে গোছাতে হবেঃ আব্দুল হাই দুর্বার

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: বন্দর উপজেলা সিনিয়র সিটিজেনস্ ফোরাম আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও অভিষেক অনুষ্ঠান ১২ নভেম্বর শনিবার বিকেল ৪টায় মদনগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশবরেণ্য লেখক ও নাট্যব্যক্তিত্ব বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাই দুর্বার। সংগঠনের সভাপতি এ্যাড.আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোখলেছুর রহমান চৌধূরী ও বিশিষ্ট কলামিষ্ট ও শিক্ষানুরাগী ফরিদ আহমেদ রবি।

অভিষেক অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক কে এম শাহ আলমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বন্দর উপজেলা সিনিয়র সিটিজেনস্ ফোরামের সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন,সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান,সহ-সভাপতি হাজী মোঃ আফতাবউদ্দিন ও যুগ্ম সম্পাদক হাজী আজিবুর রহমান। এ সময় সংগঠনের নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ্ব আলমগীর আজাদ,ইসামঈল ভূইয়া মুকুল,আতিকুর রহমান,মুসলিমা খান শান্তি,উম্মে কুলসুম,কাজী মহসেনা চামেলী,হারুন অর রশীদ,গোলাম মোরশেদ,মাহাবুবুর রহমান জসীম,কামরুন নাহার প্রমুখ।

পরিশেষে প্রতিযোগিতার বিজয়ী ও সংবর্ধিতদের হাতে সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি নাট্যকার বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাই দুর্বার। প্রধান অতিথির বক্তব্যে কোমলমতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাই দুর্বার বলেন,বন্দর সিনিয়র সিটিজেনস ফোরাম মানেই একটি মাইলফলক। দেশের ইতিহাসে এমন সংগঠন আমার মতে বিরল। তবে সিনিয়র সিটিজেনস ফোরামে যুক্ত হয়ে আশান্বিত ছিলাম এই সিনিয়র সিটিজেনস ফোরামে অন্ততঃ আমার বয়সী লোক পাবো কিন্তু দুঃখজনক হলেও সত্যি সিনিয়র সিটিজেনস ফোরামেও আমার বয়সের লোক নেই।

কাজেই বুঝতে হবে আমাদের জীবন খুবই সংক্ষিপ্ত এই সংক্ষিপ্ত সময়ের মধ্যেই জীবনটাকে গোছাতে হবে। তোমাদেরকে সত্যিকারের মানুষ হিসেবে গড়ে উঠতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here