সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী ৪ ব্যবসায়ীর ৩ কোটি টাকা নিয়ে লাপাত্তা মালেক

0
সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী ৪ ব্যবসায়ীর ৩ কোটি টাকা নিয়ে লাপাত্তা মালেক

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: পবিত্র রমজান মাস উপলক্ষে পাইকারী দরে মালামাল সরবরাহ করা কথা বলে ৪ ব্যবসায়ীর কাছ থেকে ৩ কোটি ১৭ লাখ ৭৮ হাজার টাকা নেয় মো: মালেক নামে এক প্রতারক। মালামাল সরবরাহ না করে গা ঢাকা দেওয়ায় মালেকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন ব্যবসায়ী মো. হারুন আর রশিদ।

অভিযুক্ত মালেক(৩৮) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার নিমাইকাশারী  এলাকার আব্দুর রউফের ছেলে। প্রতারিত ব্যবসায়ীরা হলেন একই এলাকার মো. হারুন আর রশিদ(৫৫), মহিদুল ইসলাম মাসুদ (৩৫), মো. সেলিম মিয়া (৪৫) ও মো. আনোয়ার হোসেন (৪৫)। অভিযোগ উল্লেখ করা হয়, ব্যবসার সুবাদে মালেকের সঙ্গে ওই ৪ মুদি দোকানদারের পরিচয় হয়। মালেক তাদের কাছ থেকে টাকা নিয়ে বিভিন্ন সময় পাইকারি দরে মালামাল সরবরাহ করে আসছিল।

আসছে পবিত্র রমজান মাস উপলক্ষে পাইকারি দরে আটা, ময়দা, চিনি ও ডাল সরবরাহ করার কথা বলে গত ১১ জানুয়ারি থেকে ধাপে ধাপে হারুন অর রশিদের কাছ থেকে ১ কোটি ১০ লাখ ৭৮ হাজার টাকা, সেলিম মিয়ার কাছ থেকে ৭০ লাখ, মহিদুল ইসলাম মাসুদের কাছ থেকে ৭২ লাখ, আনোয়ার হোসেনের কাছ থেকে ৬৫ লাখ টাকাসহ মোট ৩ কোটি ১৭ লাখ ৭৮ হাজার টাকা নেয়। গত ২২ ফেব্রুয়ারি থেকে মালামাল সরবরা করার কথা ছিল।

কিন্তু মালেক মালামাল সরবরাহ না করে এলাকা ছেড়ে পালিয়ে যায়। এমনকি তার ব্যবহৃত মোবাইল নাম্বারটিও বন্ধ করে রাখেন। অভিযোগকারী হারুন অর রশিদ জানান, ২২ ফেব্রুয়ারির পর থেকে কোনভাবেই মালেকের সঙ্গে যোগাযোগ করতে না পেরে তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ করি। অভিযোগ তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক ইয়াউর রহমান বলেন, কয়েকজন ব্যবসায়ীর সঙ্গে প্রতারণা করেছে মালেক।

শুধু তারাই নয় আরো কয়েকজন ব্যবচসায়ীর কাছ থেকে টাকা নিয়ে পালিয়েছে। তার বিরুদ্ধে থানায় প্রতারণার একাধিক অভিযোগ হয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. আবু বকর সিদ্দিক বলেন, তার বিরুদ্ধে  একাধিক অভিযোগ হয়েছে। তদন্তের পর মামলা রুজু করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here