সিদ্ধিরগঞ্জের কদমতলীতে শামীম ওসমানের উঠান বৈঠক

0
সিদ্ধিরগঞ্জের কদমতলীতে শামীম ওসমানের উঠান বৈঠক

প্রেসনিউজ২৪ডটকমঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নাসিক ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নারায়ণগঞ্জ-৪ আসনে নৌকার প্রার্থর এ. কে. এম. শামীম ওসমান’র নির্বাচনী উঠান বৈঠকের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাত্রে কদম তলী এলাকায় মার্চেন্ট ওয়ার্কার্স (এম. ডব্লিউ.) উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এ নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান। উঠান বৈঠক এ শামীম ওসমান বলেন, এবার আমি চিন্তা করেছি মৃত্যুর আগে আল্লাহকে খুশি করে মরতে চাই।

আমরা নির্বাচনের পরে মাদক সন্ত্রাস ও ইভটিজিং বন্ধ করতে জনগণকে সাথে নিয়ে আমরা মানুষকে সচেতন করবো। পাশাপাশি যেসকল ছেলে মেয়েদের টাকার জন্য লেখাপড়া বন্ধ হয়ে যায় তাদের জন্য ব্যবস্থা নেব। পাশাপাশি মেডিকেল ক্যাম্প করবো।তিনি আরো বলেন, দলমত নির্বিশেষে আপনাদের কাছে আহ্বান। আগামী চার তারিখ জাতির পিতার কন্যা নারায়ণগঞ্জে আসবে। সেদিন লক্ষ লোকের সমাবেশ হবে। আমরা সমাবেশটা সেভাবে করতে পারলে আগামী এক বছরে ইনশাআল্লাহ নারায়ণগঞ্জে কোন সমস্যা আর থাকবে না।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মজিবুর রহমান’র সভাপতিত্বে ও নাসিক ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মিজানুর রহমান খান রিপন এর সার্বিক পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব জালাল উদ্দীন আহাম্মেদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ইয়াছিন মিয়া, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার ইসলাম, নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ৪নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নূরউদ্দিন মিয়া, সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডল সহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here