সিদ্ধিরগঞ্জে ইন্টারনেট ব্যবসায়ীকে কুপিয়ে আহত, ৯ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের

0
সিদ্ধিরগঞ্জে ইন্টারনেট ব্যবসায়ীকে কুপিয়ে আহত, ৯ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের

প্রেসনিউজ২৪ডটকমঃ  সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জে ইন্টারনেট ব্যবসার বিরোধের জের ধরে ইন্টারনে সরবরাহকারী প্রতিষ্ঠানের ম্যানেজারকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। গত শনিবার বিকেল সাড়ে ৩ টার দিকে হীরাঝিল ২ নং এমপি গালির বয়তুল খায়ের ভবনের সামনে এঘটনা ঘটে। এঘটনায় মো: আসিফ রানা বাদী হয়ে হামলাকারী ৯ জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করেন।

আহত আসিফ রানা (৩২) হীরাঝিল এলাকার মৃত জামাল হোসেনের ছেলে। তিনি ইন্টারনেট সরবরাহকারী প্রতিষ্ঠান এমএসইউনিভার্সেল মাল্টিমিডিয়া সেন্টারের ম্যানেজার।  অভিযুক্তরা হলো- একই এলাকার মো: তানভীর বাবু (৩৫), নূরুল ইসলামের ছেলে আরিফ (৩০), সাদেক মিয়ার ছেলে রাজিব হোসেন (৩০), মো: কামরুল (৩২), ইন্টারনেট ব্যবসায়ী মৃত রহমানের ছেলে রানা (৩০), মোস্তাক (২৮), রুবেল (২৮), অপু (৩৪) ও রুবেল-২ (৩২)। অভিযোগে উল্লেখ করা হয়, ইন্টারনেট ব্যবসা নিয়ে অভিযুক্তদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত শনিবার বিকেল সাড়ে ৩ টার দিকে অভিযুক্তরা বাদীকে ইন্টারনেট লাইনের তার খোলে ফেলতে বলেন।

বাদী রাজি না হলে তারা এলোপাথারী হামলা চালায়। প্রথমে কিল, ঘুষি পরে ধাঁরালো সুইছ গিয়ার চাকু ও লোহার রড দিয়ে আঘাত করে। এতে আসিফ রানা গুরুতর আহত হয়ে মাটিতে লোডিয়ে পড়লে হামলাকারীরা তার পরনের কাপড় খোলে বিবস্্র করে ফেলে। পাশাপাশি সাথে থাকা ১৬ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় বাদীর ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বিভিন্ন হুমকি দিয়ে হামলাকারীরা চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এদিকে ঘটনার পর থেকেই বাদী ও তার পরিবার চরম আতঙ্কে দিন কাটাচ্ছেন। তাই হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে বাদী ও তার পরিচারের নিরাপত্তা নিশ্চত করতে পুলিশ প্রশাসনের উর্ধ্বতন মহলের হস্তক্ষেপ কামনা করেন আসিফ রানার পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here