পরকীয়ার জের,দুইসন্তানের ভবিষ্যৎ আধাঁর স্ত্রীর গলা কেটে তিন তলা থেকে লাফ দেয় স্বামী

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জের আব্দুল কাদের (৩৮) ও তার স্ত্রী মর্জিনা (২৬) দুইজনই হাসপাতালে মৃত্যু শয্যায়। কারো অবস্থা ভাল নেই। তাদের দুই সন্তান মেয়ে মরিয়ম (৮) ছেলে আব্দুর রাজ্জাকের (৬) ভবিষ্যৎ এখন অন্ধকার। বুক ফাটা কষ্ঠ নিয়ে পালকহীন দৃষ্টি ভাই বোনের।

পরকীয়ার জেরে স্ত্রী মর্জিনাকে ধাঁরালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে ও গলা কেটে হত্যার চেষ্টা চালিয়ে স্বামী আব্দুল কাদের নিজেও তিন তলা থেকে লাফিয়ে পরেন। গত রোববার দিবাগত রাত সাড়ে বারটায় কদমতলী পশ্চিম পাড়া মিনিষ্টার গলির মালয়েশিয়া প্রবাসী আলম মিয়ার বাড়ীতে এঘটনা ঘটে। পুলিশ আব্দুল কাদেরকে গ্রেপ্তার করে চিকিৎসার জন্য নারায়ণগঞ্জ খানপুর তিনশশয্যা আর মর্জিনাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

কাদেরের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক আনোয়ার জানান, সমাজকল্যাণ পরিষদ অধিনস্থ গোদনাইল আশ্রয় কেন্দ্রে লালিত পালিত মর্জিনাকে বিয়ে করে সংসার শুরু করেন আব্দুল কাদের। তাদের দাম্পত্য জীবনে দুইটি সন্তানের জন্ম নেয়। মর্জিনা তার স্বামী আব্দুল কাদেরের ছোট বোনের জামাইর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এনিয়ে প্রায় সময় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগরা হত। কিন্তু মর্জিনা পরকীয়া থেকে সরেনি।

এতে ক্ষিপ্ত হয়ে আব্দুল কাদের সন্তানদের সামনেই মর্জিনাকে প্রথমে ছুরি দিয়ে এলোপাথারি আঘাত করে। পরে তার গলা কেটে হত্যার চেষ্টা চালায়। এসময় মর্জিনা ও দুই সন্তানের আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। তখন কাদের পালিয়ে যেতে তিন তলার ছাদে গিয়ে নিচে লাফিয়ে পড়ে। এতে তিনি গুরুতর আহত হন। তখন আহত অবস্থায় স্থানীয়রা তাকে পুলিশে সোপর্দ করে। কাদেরকে গ্রেপ্তার করা হলেও গুরুতর আহত হওয়ায় চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কান্না জড়িত কন্টে মরিয়ম বলেন, মা ভাদ খাইতাছিল। বাবা ঘরে এসেই দরোজা বন্ধ করে মাকে কি যেন বলে। তখন মা বলে আমার কথা শোন। বাবা মায়ের কোন কথা না শোনেই ছুরি দিয়ে কুপাইতে থাকে। মা পরে গেলে গলা কেটে ফেলে। লোকজন আসলে বাবা দরোজা খোলে ছাদে গিয়ে নিচে লাফ দেয়। ছেলে আব্দুর রাজ্জাক বলেন, আমি ঘুমাইছিলাম। আপার কান্না শোনে ঘুষ থেকে জেগে দেখি আব্বা আম্মাকে মেরে ফেলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here