গণধোলাই খেল বিএনপি নেতা মামুনের চামচা রিয়াজ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জে বিএনপির সম্মেলনে উসকানিমূল স্লোগান দিয়ে
গণধোলাই খেয়েছেন থানা কমিটির যুগ্ন আহবায়ক রিয়াজুল ইসলাম রিয়াজ। শুক্রবার (১৫ এগ্রিল) সকাল ৯ টায় চিটাগাংরোড ফজর আলী গার্ডেন সিটির সামনে রিয়াজকে গণধোলাই দেয় নাসিক ৩ নং ওয়ার্ডের নেতাকর্মীরা।
জানা গেছে, কিছু দিন আগে নাসিক ৩ নং ওয়ার্ড বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ওই সম্মেলনে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন না করে রিয়াজের পছন্দের লোকদের নিয়ে কমিটি করা হয়। তেলবাজী আর চামচামির কারণে রিয়াজ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের আস্তাভাজন হয়ে উঠে। ফলে তার কথায় মামুন মাহমুদ নিক্রিয় নেতাকর্মীদের নিয়ে ৩ নং ওয়ার্ড কমিটি করায়। একারণে তিন নং ওয়ার্ডের ত্যাগী নেতাকর্মীরা রিয়াজের প্রতি ক্ষুব্দ ছিল।  দলীয় সূত্র জানায়, শুক্রবার বিএনপির সম্মেলন শুরুর আগে রিয়াজুল ইসলাম কিছু লোক নিয়ে ফজর আলী গার্ডেন সিটির সামনে আসে।

পরে মামুন মাহমুদের প্রশংসা করে উসকানিমূলক স্লোগান দিয়ে সম্মেলনে যোগদেয়। মঞ্চের সামনে গিয়ে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভাইসচেয়ারম্যান তারেক রহমানের নাম না নিয়ে মামুন ভাই মামুন ভাই বলে স্লোগান দিতে থাকে। তখন সম্মেলনে উপস্থিত ৩ নং ওয়ার্ডের নেতাকর্মীরা উত্তেজিত হয়ে মামুনের দালাল বলে রিয়াজকে মারধর শুরু করে।

কিল ঘুষি ও লাথি মারতে মারতে রিয়াজকে তিন তলা থেকে নিচে নিয়ে আসে নেতাকর্মীরা। টেনে ছিড়ে ফেলে গায়ের জামা কাপড়। জীবন বাঁচাতে রিয়াজ খালি গায়ে দৌঁড়ে পালিয়ে যায়। সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির এক নেতা জানান, রিয়াজ এমন ভাব দেখায় তাতে মনে হয় সে কেন্দ্রীয় কোন বড় নেতা। তার উচ্চ পদস্থ নেতাকর্মীদের কথার মাঝেও সে নাক গলায়। মামুন মাহমুদও রিয়াজের কথাকে বেশি প্রাধান্য দেয়। আজ
নেতাকর্মীরা যা করেছে তার জন্য এটা উচিৎ শিক্ষা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here