জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে মতলব উত্তরে মাই টিভির ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব উত্তর প্রতিনিধি : ভালোবাসার ১২ বছর। ‘মাই টিভি সৃষ্টিতে বিস্ময়’ এ স্লোগানকে সামনে রেখে চাঁদপুরের মতলব উত্তরে মাই টিভির ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় অনাড়ম্বর অনুষ্টানের মধ্যদিয়ে প্রতিষ্ঠাকার্ষিকী পালন করা হয়। মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিমের সভাপতিত্বে ও মাই টিভি মতলব উত্তর উপজেলা প্রতিনিধি মো. দ্বীন ইসলাম সঞ্চালনায় ও আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মইনীয়া জাতীয় গণমাধ্যম ফোরাম কেন্দ্রীয় কমিটির আহবায়ক ঢালী কামরুজ্জামান হারুন।

প্রধান অতিথির বক্তব্যে ঢালী কামরুজ্জামান হারুন বলেন, মাই টিভি সৃষ্টিতে বিস্ময় এই স্লেøাগানের সার্থকতা নিয়েই এগিয়ে চলছে। দেশ-বিদেশের এবং প্রবাসীদের ভালবাসা আর অনুপ্রেরণায় অবিরাম ছুটে চলেছে চ্যানেলটি। এ ছাড়া দেশ-বিদেশের প্রতিটি সংবাদ সবার আগে জনগণের কাছে পৌঁছে দেবার অঙ্গিকার মাই টিভির। সংবাদ কর্মীদের মেধা আর শ্রম, সাথে সর্বাধুনিক প্রযুক্তির সংমিশ্রন। প্রতিটি সেকেন্ডের সাথে পাল্লা দিয়ে চ্যালেঞ্জ-নির্ভুল তথ্য পৌঁছে সাধারণ মানুষের কাছে।
তিনি আরো বলেন, বর্তমান সরকার টিভি চ্যানেল, প্রিন্টমিডিয়া ও অনলাইন মিডিয়াকে সঠিক তথ্যচিত্র তুুুলে ধরার এবং সংবাদকর্মীদেরকে তাদের মত প্রকাশের স্বাধীনতা দিয়েছেন। সেই লক্ষ্যে তৃণমূূলের যে কোনো সঠিক সংবাদ মানুষের কাছে প্রতিনিয়ত পৌঁছে দিতে মাই টিভি অগ্রনী ভূমিকা রাখবে বলে আমি মনে করি। বিশ্বায়নের যুগে বস্তুনিষ্ঠ তথ্য বা সংবাদ পরিবেশন করে মাই টিভি আমাদের আশা পূূরণ করে চলেছে। মাই টিভির উত্তরোত্তর সাফল্য কামনা করি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি লতিফ মিয়াজী, মতলব উত্তর প্রেসক্লাবের সহ-সভাপতি শহিদুল ইসলাম খোকন, সিনিয়র সাংবাদিক গোলাম নবী খোকন, মো. ফারুক হোসেন।
আরো উপস্থিত ছিলেন, সমাজসেবক আ. মান্নান বেপারী, সাবেক ইউপি সদস্য মাহবুব আলম মিস্টার, যুবলীগ নেতা ওয়াদুদ সরকার বাপক, এশিয়ান টিভির মতলব উত্তর প্রতিনিধি সুমন আহমেদ, কিউ টিভি মতলব উত্তর প্রতিনিধি রাব্বি আহমেদ, মাওলানা আরিফ বিল্লাহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here