সিদ্ধিরগঞ্জে হেনকাপ নিয়ে পালিয়েছে মাদক ব্যবসায়ী

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়নগঞ্জ সিদ্ধিরগঞ্জে পুলিশের হাত থেকে হেনকাপ নিয়ে পালিয়েছে মাদকব্যবসায়ী নাসির। আটকের পর ছেড়ে দিতে মোটা অংকের অর্থ দাবি করলে শুরু হয় দেনদরবার। এসময় সুযোগ বুঝে পালায় নাসির। পরে সারারাত অভিযান চালিয়ে তার স্বজনসহ পাঁচজনকে গ্রেপ্তার করলেও হেনকাপ উদ্ধার সম্ভব হয়নি। জানা গেছে, ডেমরা থানার এসআই নাজনিন আক্তার গত মঙ্গলবার
বিকেল সাড়ে পাঁচটার দিকে সিদ্ধিরগঞ্জের বাঘমারা এলাকায় অভিযান চালিয়ে মৃত জাফরের ছেলে মাদক ব্যবসায়ী নাসিরকে গ্রেপ্তার করে।

তাকে হেনকাপ পড়িয়ে গাড়িতে উঠানোর সময় হেনকাপসহ পুলিশের হাত থেকে সে পালিয়ে যায়। পরে ডেমরা থানার ওসি নাসির উদ্দিনসহ পুলিশের তিনটি টিম সন্ধ্যা থেকে রাত? অভিযান চালিয়ে নাসিরের মা নাসিমা, স্ত্রী শারমীন, আত্বীয় মোতালেবের ছেলে মামুন,উজ্জল ও জামালের ছেলে মোহরকে গ্রেপ্তার করে। পুলিশের দাবি তাদের কাছ থেকে ইয়াবা, হেরোইন ও গাঁজা উদ্ধার করা হয়েছে। কিন্তু নাসিরকে গ্রেপ্তার ও হেনকাপ উদ্ধার করতে পারেনি পুলিশ। তবে নাসিরকে মামলার আসামি করা হয়েছে।

নাসিরের বোন জেয়াসমিন বেগম জানায়, বাড়ির সামনের দোকানে বসে চা খাচ্ছিল নাসির। এসময় এসআই নাজনিন তাকে গ্রেপ্তার করে দুই হাতে হেনকাপ পড়ায়। পরে ছেড়ে দেওয়ার জন্য এক লাখ টাকা দাবি করে। এত টাকা দেওয়ার মত সামর্থ নেই বললে নাসিরকে থানায় নিয়ে যেতে গাড়িতে তুলার সময় সে দৌঁড়ে পালিয়ে যায়। জেয়াসমিনের অভিযোগ,কয়েকমাস আগে বাঘমারা এলাকা থেকে নাসির ও ডেমরা থানার এএসআই ইমামকে ইয়াবাসহ গ্রেপ্তার করে র‌্যাব-১০। ইমামই নাসিরকে নিয়ে মাদক ব্যবসা করাত।

ওই মামলায় এক সপ্তাহ আগে নাসির জামিনে বের হয়। পুলিশ সদস্য ইমামকে র‌্যাব গ্রেপ্তার করার পর থেকেই এসআই নাজনিন আমাদের পরিবারের সদস্য ও আত্নীয় স্বজনকে গ্রেপ্তার ও মারধর করে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েও মামলা দিচ্ছে। সিদ্ধিরগঞ্জের বাঘমারা থেকে গ্রেপ্তার করা হলেও মামলায় ঘটনাস্থল উল্লেখ করা হয় ডেমরার বক্সনগরসহ আশপাশ এলাকা। নাসির জামিনে আসার খবর পেয়েই এসআই নাজনিন তাকে গ্রেপ্তার করে অর্থ বাণিজ্য করার ফন্দি করছিল।

কিন্তু নাসির পালিয়ে যাওয়ার পর থেকেই বাঘমারা, নিমাইকাশারী এলাকায় ব্যপক অভিযান চালায় ডেমরার পুলিশ। এসআই নাজনিন ডেমরা থেকে বহিরাগত লোকজনসহ লাঠি-সোটা নিয়ে এলাকার অলিগলিতে মোহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করেছে বলে একাধিক প্রত্যক্ষ্যদর্শী জানায়। অভিযোগ জানা গেছে, গত দুই জুন এসআই নাজনিন নাসিরের বোন জেয়াসমিন বেগম (৩৫) ও রিতা বেগম (৩০) কে আটক করে ছেড়ে দেওয়ার কথা বলে দেড় লাখ টাকা হাতিয়ে নিয়ে চারশত গ্রাম গাঁজা উদ্ধার দেখিয়ে মামলা দেয়। ওই মামলায় দুই বোন জামিনে রয়েছে।

এছাড়াও নাসিরের একাধিক আত্নীয়কেও সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেপ্তার করে একই কায়দায় অর্থ হাতিয়ে নিয়েও ডেমরা থানায় মামলা দিয়েছে এসআই নাজনিন আক্তার। জানতে চাইলে এসআই নাজনিন আক্তার অর্থ দাবি ও হেনকাপ নিয়ে নাসির পালিয়ে যাওয়ার বিষয়টি সঠিক নয় দাবি করে বলেন, তাকে আটক করে হেনকাপ লাগানোর সময় পালিয়ে গেছে। তবে পাঁজনকে মাদকসহ আটক করা হয়েছে। নাসিরকে আটক করতে মঙ্গলবার সন্ধ্যা থেকেই অভিযান অব্যাহত রয়েছে।

মাদক ব্যবসায়ী নাসির হেনকাপ নিয়ে পালিয়ে যাওয়ার বিষয়টি জানেনা বলে জানান ডেমরা থানার ওসি নাসির উদ্দিন। তবে নাসিরকেও মামলার আসামি করা হয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বলেন,ডেমরা থানার অভিযানের বিষয়ে তিনি কিছু জানেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here