সিদ্ধিরগঞ্জে জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকীতে দুস্থদের মাঝে তবারক বিতরণ

0
সিদ্ধিরগঞ্জে জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকীতে দুস্থদের মাঝে তবারক বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃসিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের
(৩৯তম) শাহাদাৎ বার্ষিকী ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ১৩নং ওয়ার্ড কাউন্সিলর করোনা যোদ্ধা
মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী লুনা খন্দকারের রোগ মুক্তি কামনায় মিলাদ মাহফিল, মসজিদে দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৪জুন) দুপুরে সিদ্ধিরগঞ্জের পশ্চিম
এনায়েতনগর এলাকায় মিলাদ মাহফিল ও খাবার বিতরণ করা হয়।

মহানগর যুবদলের সহ-ক্রীরা বিষয়ক সম্পাদক কজী নূরে আলম ও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র দলের সাবেক সহ-সভাপতি মোফাজ্জল হোসেন আনোয়ারের আয়োজনে দোয়া মিলাদ মাহফিল ও খাবার বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সহ- সাধারণ সম্পাদক জুয়েল প্রদান, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সহ সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন, ডা. মুসা, ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি সামসদ্দিন শেখ, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, ও যুবদলের সাইফুল ইসলাম।

অনুষ্ঠানটি বাস্তবায়নে সার্র্বিক সহযোগিতা করেন, ৭নং ওয়ার্ড যুবদলের সভাপতি মোঃ দুলাল হোসেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্র দলের সহ-সভাপতি মোঃ জুয়েল রানা, যুবদল নেতা শামীম, তুষার, মনির হোসেন, তাজুল, আরিফ, মাসুদ শেখ, শরিফ, বিল্লাল হোসেন, মনির, সুমন ও মোঃ দিপু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here