নাঃগঞ্জ সিদ্ধিরগঞ্জে করোনাজয়ী ৮ পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করলেন ওসি

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার করোনাজয়ী আট পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করলেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক। এ সময় সহকর্মীদের সঙ্গে হাততালি দিয়ে কাজে ফিরে আসা ওই পুলিশ সদস্যদের অভিবাদন জানান তিনি। বৃহস্পতিবার (২১ মে) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানা কার্যালয়ে করোনাজয়ী পুলিশের ওই আট সদস্যকে উষ্ণ অভিনন্দনের মাধ্যমে বরণ করে নেয়া হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সেকেন্ড অফিসার এসআই মোশারফ হোসেন, এসআই মুক্তা খানম ও মুন্সি পপিসহ পুলিশ সদস্যবৃন্দ।

গত ২৮ এপ্রিল থেকে সিদ্ধিরগঞ্জ থানার ৫জন এসআই, ২জন পিএসআই ও ১জন এএসআই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রায় তিন সপ্তাহ জেলা পুলিশ লাইনে আইসোলেশনে ছিলেন। আইসোলেশনে থেকে সকলেই করোনা মুক্ত হয়ে সুস্থ হয়ে উঠেন এবং কাজে ফিরে আসেন। এ সময় করোনাজয়ীরা করোনার বিরুদ্ধে যুদ্ধ করে নিজেদের সুস্থ হয়ে ওঠার অভিজ্ঞতা জানান এবং সহযোগিতার জন্য পুলিশ সুপারসহ সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক জানান, গত ২৮ এপ্রিল আমাদের থানায় সর্ব প্রথম ৫জন এসআই, ২জন পিএসআই ও ১জন এএসআইয়ের করোনা পজেটিভ ধরা পড়ে।

তখন আমাদের উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে তাদেরকে জেলা পুলিশ লাইনের আইসোলেশনে পাঠানো হয়। পরবর্তীতে আমাদের মাননীয় ডিআইজি মহোদয় ও পুলিশ সুপার মহোদয়ের সার্বিক নির্দেশনা ও তত্ত্বাবধানে সেখানে তাদেরকে রাখা হয়। স্যারদের নির্দেশনা মতে স্বাস্থ্যবিধি ও পুষ্টিকর খাবার সরবরাহ করা হয়। পরে তারা স্বাস্থ্য বিধি পালন করে আল্লাহর রহমতে সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে এসেছে। আমরা খুবই আনন্দিত যে ওরা করোনাযুদ্ধে জয়ী হয়ে আমাদের মাঝে ফিরে এসেছে। আমরা আবার নতুন মনোবল নিয়ে সবাই একসাথে কাজ করব। যার মাধ্যমে সিদ্ধিরগঞ্জের জনগন সুফল পাবে। আইন শৃঙ্খলার উন্নতিসহ সব ব্যাপারে যাতে আমরা সিদ্ধিরগঞ্জবাসীকে সহযোগিতা করতে পারি সে জন্য আমাদের জন্য সবাই দোয়া করবেন।

তিনি আরো বলেন, এই করোনা ভাইরাসকে ভয় করার কোন কারণ নেই। এটা যদি করো পজেটিভ আসে তাহলে আমাদেরকে সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে, স্বাস্থ্য বিধিটা মেনে চলতে হবে এবং নিজের মনোবলটা চাঙ্গা রাখতে হবে যে এটা কিছুই না। সবাইকে আল্লাহর উপর আস্থা রাখতে হবে। আমরা যারা মুসলমান ধর্মে বিশ্বাসী তাদের বিশ্বাস রাখতে হবে যে আল্লাহর হুকুম ছাড়া কোন কিছুই হয় না। আর অন্যান্য ধর্মের যারা রয়েছে তাদেরকে বলব যে আপনারা যার যার ধর্ম বিধানমতে পালন করবেন ইনশাআল্লাহ করোনাকে নিয়ে কোন ভয় করার কারণ নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here