সিদ্ধিরগঞ্জে ক্রেতা সেজে ৫ হাজার পিছ ইয়াবাসহ মাদক পাচারকারি আটক।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ক্রেতা সেজে কৌশলে সুমন (২৫) নামে এক মাদক পাচারকারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তার কাছ থেকে জব্দ করা হয়েছে পাচারের উদ্দেশ্যে বহন করা পাঁচ হাজার পিছ নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট। শনিবার রাত সাড়ে নয়টার দিকে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি কান্দাপাড়া এলাকা থেকে এই মাদক পাচারকারীকে আটক করে ডিবি পুলিশ।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক (এস আই) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার রাত সাড়ে নয়টার দিকে মাদক পাচারকারী সুমন বিপুল পরিমান মাদকের একটি চালান নিয়ে সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকায় অবস্থান করছে এমন সংবাদ পেয়ে সেখানে সাদা পোশাকে অভিযান চালানো হয়। ক্রেতা সেজে এক হাজার পিছ ইয়াবা ক্রয় করে সুমনকে আটক করা হয়।

পরে তার দেয়া তথ্যমতে তার বাড়িতে তল্লাশি চালিয়ে সেখান থেকে আরো চার হাজার পিছ ইয়াবা জব্দ করা হয়। ডিবি পুলিশের পরিদর্শক মিজানুর রহমান আরো জানান, আটককৃত সুমন পুলিশের তালিকাভুক্ত একজন চিহ্নিত মাদক পাচারকারী। সে আত্মগোপনে থেকে সিদ্ধিরগঞ্জ সহ নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচ রা মূল্যে ইয়াবা সরবরাহ করতো। এই ইয়াবাগুলো স্থানীয় মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় এসেছিল।

জিজ্ঞাসাবাদে সে এই বিষয়টি স্বীকার করেছে। তিনি জানান, আটককৃত মাদক ব্যবসায়ী সুমনের সাথে সম্পৃক্ত অন্যান্য মাদক ব্যবসায়ীদের সম্পর্কে খোঁজ খবর নিয়ে তাদেরকে গ্রেফতারে অভিযান চলছে। পাশাপাশি আটককৃত সুমনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলাসহ প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here