নাসিক কাউন্সিলর বিভা হাসানের নাম ভাঙ্গিয়ে লিখন ও বুলুর জমি দখলের চেষ্টা

0
নাসিক কাউন্সিলর বিভা হাসানের নাম ভাঙ্গিয়ে লিখন ও বুলুর জমি দখলের চেষ্টা

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা // নগরীর ১নং বাবুরাইলের ছাতা ব্রিজ সংলগ্ন মাঠে  মাটি কাটার ভেকু নিয়ে লিখন সরদার ও বুলু নামের দুই ব্যক্তি এবং তাদের সহযোগীরা মাঠ পরিষ্কার করার নাম করে মোহাম্মদ আলী খোকনের মালিকানাধীন নিজস্ব সম্পত্তির টিনের বাউন্ডারি ভেঙ্গে গাছপালা কেটে বাউন্ডারির ভিতরে থাকা জমির মাটি কাটার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত বুধবার (১ নভেম্বর) সকাল দশটায় ভেকু নিয়ে লিখন সরদার ও বুলু মাঠ পরিস্কার করার নামে আলী খোকনের মালিকানাধীন সম্পত্তির টিনের বাউন্ডারী বেঙ্গে গাছপালা পরিস্কার ও মাটি কাটতে থাকলে খোকন ও তার পরিবারের সদস্যরা বাঁধা দিলে, লিখন ও বুলু সহ তাদের অন্যান্য সহযোগীরা ভুক্তভোগী পরিবারের উপর চড়াও হয় এবং বিভিন্ন প্রকারের হুমকি প্রদান করে তিন লক্ষ টাকা চাঁদা দাবি করেন। সে সাথে চাঁদার টাকা দিতে ব্যর্থ হলে পরবর্তীতে তারাভুক্তভোগী পরিবারের বসতবাড়ী ভাংচুরের হুমকি প্রদান করেন।

এ সময় লিখন ও বুলু বলেন সিটি কর্পোরেশন থেকে পারমিশন নিয়ে তারা এই মাটি কাটতে এসেছেন। তবে আলী খোকন তাদের কাছে সিটি কর্পোরেশন থেকে ভেকু নিয়ে আসার কোন লিখিত কাগজপত্র আছে কিনা দেখতে চাইলে সেটি তারা দেখাতে ব্যর্থ হয়। ফলে মোহাম্মদ আলী খোকন নারায়ণগঞ্জ সদর মডেল থানায় লিখন ও বুলু সহ আরো অজ্ঞাত ১০/১২ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করেন। বিষয়টি নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপপরিদর্শক (এস আই) মনির আমলে নিয়ে বুধবার বিকেল পাঁচটার সময় অভিযোগের ভিত্তিতে ১নং বাবুরাইল গিয়ে বিরোধীয় মাঠ পরিদর্শন করেন এবং ভুক্তভোগী পরিবারদের সাথে কথা বলেন।

সে সাথে উপ পরিদর্শক (এস আই) মনির ভুক্তভোগী পরিবারদের জানান ঘটনার সত্যতা যাচাই করে তারাআইনগত ব্যবস্থা নিবেন। উক্ত বিষয়ে স্থানীয় নাসিক মহিলা কাউন্সিলর বিভা হাসানের সাথে কথা বলে জানা যায়, লিখন ও বুলুকে মাঠ পরিষ্কার করে বাচ্চাদের খেলার উপযোগী করার জন্য সিটি কর্পোরেশন থেকে ভেকু নেওয়ার পারমিশন তারা দিয়েছেন তবে অভিযোগকারী আলী খোকনের মালিকাধীন নিজস্ব সম্পত্তিরবাউন্ডারি ভেঙে ফেলার ব্যাপারে তিনি কোন কিছুই অবগত নন বলে উল্লেখ করেন।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here